এপ্রিলে মুক্তি পাচ্ছে বনি সেনগুপ্তর ‘কে তুমি নন্দিনী?’

নতুন নায়িকা নিয়ে বড়পর্দায় ফিরছেন বনি সেনগুপ্ত। পথিকৃৎ বসুর ছবি কে তুমি নন্দিনী মুক্তি পাবে এপ্রিলেই। ছবিতে বনির বিপরীতে রয়েছেন রূপসা মুখোপাধ্যায়।

By: Kolkata  Updated: March 4, 2019, 05:36:47 PM

প্রথমে শোনা গিয়েছিল বনির বিপরীতে দেখা যাবে কৌশানী মুখোপাধ্যায়কে, তারপর জানা গেল ঋত্মিকা সেন অভিনয় করবেন। অবশেষে নতুন নায়িকা নিয়ে বড়পর্দায় ফিরছেন বনি সেনগুপ্ত। পথিকৃৎ বসুর ছবি ‘কে তুমি নন্দিনী’ মুক্তি পাবে এপ্রিলেই। ছবিতে বনির বিপরীতে রয়েছেন রূপসা মুখোপাধ্যায়। ছোটপর্দার পরিচিত মুখ রূপসার এটাই ডেবিউ ছবি। পথিকৃতের এই ছবির চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ।

অনেকদিন আগেই শুটিং শুরু হয়েছিল এই ছবির, প্রকাশ্যে এসেছিল লুকসেটের ছবিও। শুধু রিলিজের মাসই নয়, সামনে এসেছে ছবির প্রথম পোস্টার।

 

View this post on Instagram

 

Nandini is about to steal your hearts soon. Get ready for a new definition of love this season. #KeTumiNandini

A post shared by Pathikrit Basu (@basupathikrit) on

আরও পড়ুন, পর্দায় ডালিয়া ও অর্জুন, সৌজন্যে অভিমন্যুর ‘গুগলি’

পরিচালক জানিয়েছিলেন, ”আমাদের চিন্তাভাবনাই ছিল টিন এজ স্টোরি বানানোর। প্রায় ছয় মাস ধরে চিত্রনাট্যের কাজ চলেছে। কৃষ্ণনগরে গল্পের শুরু। মেয়েটা একটু টমবয় স্বভাবের। কোন পরিস্থিতিতে বনির সঙ্গে তার দেখা হয়, সেটাই ছবির কাহিনি। যদিও বনির চরিত্রটারও নেপথ্য গল্প রয়েছে। আসলে ছবিটা ভালবাসার গল্প। কর্মাশিয়াল ফর্মুলার বাইরে বেরিয়ে কাজটা করার চেষ্টা করছি।”

এই ছবির জন্যই ভেঙ্কটেশের সঙ্গে ফের গাঁটছড়া বাধলেন বনি। ছবিতে বনি-রূপসা ছাড়াও দেখা যাবে অপরাজিতা আঢ্য, সায়নী ঘোষকে। ‘কে তুমি নন্দিনী’র সঙ্গীতপরিচালনার দায়িত্বে রয়েছেন অম্লান চক্রবর্তী। এর আগে যশ দাশগুপ্তর সঙ্গে ‘ফিদা’ ও ‘টোটাল দাদাগিরি’ ছবির পরিচালকও ছিলেন পথিকৃৎ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bonny senguptas ketuminandini relaese in april

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে বাবরি
X