বড় খবর

‘তুমি আসবে বলেই’, বিয়েতে পরিবারের অমত সত্ত্বেও একে অপরের অপেক্ষায় বনি-কৌশানি!

কী বলছেন বনি-কৌশানি?

bony-kaushani

টলিউডে এখন প্রেম আর বিয়ের মরসুম। বনি-কৌশানির (Bony Sengupta, Kaushani Mukherjee) সম্পর্কও রয়েছে দীর্ঘদিন ধরেই। কিন্তু তারপরেও কিনা দুই পরিবারের অমত বিয়েতে! হটাৎ হলটা কী? না, চিন্তার কোনও কারণ নেই। আসলে রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে বনি-কৌশানির বিয়েতে অমত দুই পরিবারের। এ আসলে তাঁদের নতুন সিনেমার গল্প। আজ্ঞে, বনির সঙ্গে জুটি বেঁধে ফের সিনেপর্দায় ধরা দেবেন কৌশানি। ছবির নাম ‘তুমি আসবে বলেই’।

‘তুমি আসবে বলেই’ ছবির পরিচালনা করছেন সুজিত মন্ডল। আর তাঁর ছবি মানেই ভরপুর প্রেম-রোম্যান্স, পারিবারিক বন্ধনের সঙ্গে সুপারহিট গান। পুরোদস্তুর বিনোদনে ভরপুর। ২০২১ সালে মুক্তি পাচ্ছে এই ছবি। তা গল্পটা কীরকম? আর পাঁচটা রোমান্টিক সিনেমার থেকে আলাদা। এখানে প্রেমের পাশাপাশি প্রতিহিংসার গল্পও রয়েছে। বর্তমান প্রেক্ষাপটেও বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেওয়া শর্ত, তাদের অভ্যন্তরীণ ইগোর লড়াই। যে যাঁতাকলে পিষে বিয়ের আগেই বন্ধুত্ব, প্রেম-ভালবাসা সব তছনছ হয়ে যায়। এরকমই এক গল্প বলবে বনি-কৌশানির আগামী ছবি ‘তুমি আসবে বলেই’।

ছবিতে বনির চরিত্রের নাম নন্দগোপাল গোস্বামী। আর কৌশানির চরিত্রের নাম আঁখি। নন্দগোপাল আর আঁখি দু’জনেই ভিন রাজ্যের বাসিন্দা। নন্দগোপাল বারাণসির ছেলে, যে কলকাতায় ইঞ্জিনিয়ারিং পড়তে আসে। অন্যদিকে আঁখি কলকাতারই বাসিন্দা। একই কলেজের পড়ুয়া দুজন। সেই কলেজ থেকেই আলাপ, বন্ধুত্ব ও প্রেম। ছবির প্রথমার্ধে কলেজ পড়ুয়াদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানির চরিত্র কিন্তু একদম অন্য রকম, ভীষণ পরিণত।

উল্লেখ্য, আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘তুমি আসবে বলেই’ ছবির প্রথম পোস্টার। সব ঠিক থাকলে সম্ভবত আগামী বছর জানুয়ারিতেই প্রেক্ষাগৃহে আসছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবি। ছবির তিনটে গানের সুর করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এবং কোরিওগ্রাফি বাবা যাদবের।

Web Title: Bony sengupta kaushani mukherjees upcoming film tumi asbe bolei

Next Story
মন কেমন কাটিয়ে দীর্ঘ কয়েক মাস পর কলকাতায় ফিরলেন জয়া, শুরু করলেন শুটিংJaya Ahsan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com