বড় খবর

সেলুলয়েডে আবির-যিশুর টক্কর, প্রকাশ্যে ‘বর্ণপরিচয়’-এর ট্রেলার

ইদানীং মৈনাক ভৌমিক বাঙালি দর্শককে বেশ কিছু ব্যতিক্রমী ছবি উপহার দিচ্ছেন। সে সামাজিক বার্তা হোক বা সোজাসুজি থ্রিলার। সেরকমই একটা ছবি ‘বর্ণপরিচয়’।

সম্মুখ সমরে আবির-যিশু।

আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত, দুজনের টক্কর হতে চলেছে বড় পর্দায়, এর ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। এবার প্রকাশ্যে এল যুযুধান দুই পক্ষের লড়াই। মুক্তি পেল ‘বর্ণপরিচয়’-এর ট্রেলার। মৈনাক ভৌমিকের পরিচালনায় যুগলবন্দী টলিউডের প্রথম সারির এই দুই অভিনেতার।

ইদানীং মৈনাক ভৌমিক বাঙালি দর্শককে বেশ কিছু ব্যতিক্রমী ছবি উপহার দিচ্ছেন। সে সামাজিক বার্তা হোক বা সোজাসুজি থ্রিলার। ‘জেনারেশন আমি’ ছবি দিয়েই প্রথম ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে গাঁটছড়া বাঁধা মৈনাকের। ঋতব্রত, সৌরসেনী অভিনীত এই ছবি বক্স অফিসে সাফল্যও পেয়েছে। এখন ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে আলাপ করাতে চান তিনি। এ বছরের জুন-জুলাই নাগাদ মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে এই ছবির।

আরও পড়ুন, টলিউডে ‘সিন্ডিকেট’ ঠেকাতে দিল্লি-মুম্বাইতে অবস্থান, বিদেশের শুটিং নিয়ে হুঁশিয়ারি

তবে শুধু ট্রেলার নয় সঙ্গে মুক্তি পেয়েছে ছবির নয়া পোস্টার। এর আগে মাতৃভাষা দিবসের দিন ছবির ফার্স্টলুকের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক।

‘বর্ণপরিচয়’ একটি থ্রিলার ছবি। এক পুলিশের গোয়ন্দা ও খুনীর মধ্যের চড়াই উতরাই দেখা যাবে ছবিতে। ছবির নামের সঙ্গে ট্যাগলাইন লেখা রয়েছে, ‘গ্রামার অফ ডেথ’।  ‘বর্ণপরিচয়ে’ আবির, যিশু ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। আর সঙ্গীত পরিচালনা করছেন অনুপম রায়। এবছরই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Web Title: Bornoporichoy official trailer abir jisshu priyanka mainak bhaumik

Next Story
কোনও ছবি নেই এখন শাহরুখ খানের হাতেShah Rukh Khan says he has no film in hand
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com