১০০ কোটির ক্লাবে পা রাখতে চলেছে অক্ষয় কুমারের ‘গোল্ড’

অক্ষয় কুমার অভিনীত ছবি গোল্ড ইতিমধ্যেই ব্যাবসা করে ফেলেছে ৯৯ কোটি। আশা করা যাচ্ছে খুব কম সময়ই ১০০ কোটির ক্লাব ছুঁয়ে যাবে এই ছবির আয়।

By: Mumbai  August 28, 2018, 1:23:59 PM

স্বাধীনতা দিবসের দিনই মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের ছবি ‘গোল্ড’। আর সপ্তাহের মাঝে ছুটির দিনে মুক্তি পাওয়া এই ছবি প্রথম দিনেই ব্যবসা করেছিল ২৫.২৫ কোটি টাকা। পরের সপ্তাহে ব্যবসা একটু পড়ে গেলেও আবার সপ্তাহান্তে এই ছবি নিয়ে উন্মাদনা দেখা যায় দর্শকের। দ্বিতীয় সপ্তাহের শেষে অর্থাৎ নয়দিন পরে ছবির মোট আয় দাঁড়িয়েছিল ৮৯.৩০ কোটি টাকায়। ছবির আয় নিয়ে টুইট করেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ-

তবে আবারও দ্বিতীয় সপ্তাহের শেষে মাত্র ৯.৭০ কোটিতেই খুশি থাকতে হয় এই ছবিকে। গোল্ডে নিজের পুরোটা দিয়েছেন খিলাড়ি। এই ছবি আপনার দেশপ্রেমকে উদ্বুদ্ধ করবে, আপনি আবেগঘন হবেন দেশের জন্য। ছবিতে তপন দাসের ভূমিকায় আক্কি, যিনি নিজের সারাটা জীবন হকিকে উৎসর্গ করেছেন। যিনি খুব কাছ থেকে দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রভাব বুঝেছেন, ব্রিটিশ ইন্ডিয়ার কাছে থেকে স্বাধীন ভারত বলার অধিকার ছিনিয়ে নেওয়ার স্বাদ জানেন। বাঙালি তপন বাবু আর তাঁর স্ত্রী মনোবীণার মগজাস্ত্রে ভারতীয় হকি টিম অলিম্পিকে পৌঁছনর সাহস পেয়েছে। তবে ছবির ব্যবসার এই ওঠা নামার একটা কারণ ‘সত্যমেব জয়তে’ ছবি। জন আব্রাহামের এই ছবি বক্সঅফিসে জোর টক্কর দিয়েছে গোল্ডকে।

আরও পড়ুন, অক্ষয় কুমারের গোল্ড বক্স অফিসে আগুন লাগাতে পারে

তবে চিন্তার ভাঁজ সরিয়ে খুশির আমেজ গোল্ড নির্মাতাদের মুখে। কারণ অক্ষয় কুমার অভিনীত ছবি ‘গোল্ড’ ইতিমধ্যেই ব্যাবসা করে ফেলেছে ৯৯ কোটি। আশা করা যাচ্ছে খুব কম সময়ই ১০০ কোটির ক্লাব ছুঁয়ে যাবে এই ছবির আয়। ২০১৮য় প্যাডম্যানের পর এটা আক্কির দ্বিতীয় ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Box office collection gold box office collection akshay kumar 100 crore

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X