কোমর বেঁধে বক্সঅফিসের লড়াইয়ে মনমর্জিয়া

তাপসী পান্নু, অভিষেক বচ্চন ও ভিকি কৌশল অভিনীত মনমর্জিয়া বক্সঅফিসে সেভাবে ওপেনিং করতে পারলনা। প্রথম দিনের শেষে শুধুমাত্র ৩.৫২ কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে এই ছবি।

By: Mumbai  Published: Sep 16, 2018, 3:34:19 PM

অনুরাগ কাশ্যপের পরিচালনায় মনমর্জিয়া সমালোচকদের প্রশংসাই কুড়িয়েছিল, এমনকি ভাল লেগেছিল সিনেমাপ্রেমীদেরও। অনুরাগ কাশ্যপ তাঁর রোমান্টিক ছবি অভিভূত করছেন ঠিকই কিন্তু বক্সঅফিসের শুরুটা ঝড় তুলতে পারেনি। প্রথম দিনের শেষে টিকিট কাউন্টারে জমা হয়েছে ৩.৫২ কোটি টাক। তবে অ্যানালিস্টদের মতে,মাউথ পাবলিশিটিতেই ব্যবসা বাড়বে এই ছবির। প্রথম দিনে না হলেও পরের সপ্তাহান্তে ভালই ব্যবসা করবে মনমর্জিয়া।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজে টুইট করে টাকার অঙ্ক জানিয়েছেন অভিষেক বচ্চন ও তাপসী পান্নুর এই ছবির। টুইটে, ছবির ধীরে শুরু হওয়ার কথা উল্লেখ করে তরণ জানান, মনমর্জিয়ার প্রথম দিনটা লো ছিল। সকালের শুরুটাও ভাল হয়নি কিন্তু সন্ধেয় ছবিটা বেশ ভালই ছিল। উত্তরে এই ছবি পর্যাপ্ত ব্যবসা করতে পেরেছে। আশা করছি শনি ও রবিবার ছবির ব্যবসা ৩.৫২ থেকে বাড়বে।

ছবির কোন কোন দিক টানবে দর্শককে এ প্রসঙ্গে, গিরিশ জোহরের মতে অমিত ত্রিবেদীর মিউজিক আর ছবির কাস্টের জাদুই কাজ করবে এই ছবিতে। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে কথা বলতে গিয়ে গিরিশ জোহর বলেন, সিনেমাপ্রেমীদের মধ্যে যথেষ্ট উত্তেজনা তৈরি করতে পেরেছে এই ছবি। দু বছরের বিরতির পর আবার সিলভার স্ক্রিনে ফেরত এসেছেন জুনিয়র বচ্চন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা বলেছেন, “তাপসী পান্নু তার পুরোনো একঘেয়ে রোলগুলো থেকে বেরোনোর চেষ্টা করেছেন। তবে প্রথমবার ভিকি কৌশল নিজের অভিনয়ের মাধ্যমে দর্শককে ভোলাতে ব্যর্থ। আর রইল অভিষেক বচ্চন, ফ্যাশানের জন্যই চরিত্রটা খানিকটা উতরে গিয়েছে বৈকি। তবে হাম দিল দে চুকে সনমে অজয় দেবগণের চরিত্রটা থেকে রুমির চরিত্রটা আলাদা করা যায়না”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: anmarziyaan box office collection Day 2: কোমর বেঁধে বক্সঅফিসের লড়াইয়ে মনমর্জিয়া

Advertisement