সুশান্তকে ব্যঙ্গ রণবীরের! #BoycottBingo ইস্যুতে মুখ খুলল সংস্থা

বিজ্ঞাপনে রণবীর সিংকে ব্যঙ্গের অভিযোগ তুলেছে নেটিজেনদের একাংশ।

By: November 21, 2020, 3:41:24 PM

দিন কয়েক আগেই ‘বিঙ্গো’র একটি বিজ্ঞাপন নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হইচই শুরু হয়। এমনকী ‘বিঙ্গো’র বিজ্ঞাপনী দূত রণবীর সিংকেও নেটিজেনদের একাংশের রোষানলে পড়তে হয়। কারণ? তাঁদের অভিযোগ এই বিজ্ঞাপনে নাকি সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) ব্যঙ্গ করা হয়েছে। রণবীর সিংয়ের (Ranveer Singh) এক সংলাপেই ক্ষুব্ধ তাঁরা। এরপরই সোশ্যাল মিডিয়াজুড়ে তুমুল প্রতিবাদ শুরু হয়। যার জেরে ‘বিঙ্গো’কে নিষিদ্ধ করার রবও ওঠে। সোশ্যাল মিডিয়াজুড়ে ট্র্যান্ডিং হয় #BoycottBingo। পরিস্থিতি এখন এমন পর্যায়ে পৌঁছেছে যে ‘বিঙ্গো’র প্রস্তুতকারক সংস্থা আইটিসিকে বাধ্য হয়ে মুখ খুলতে হয়েছে।

এক বিবৃতি জারি করে বিঙ্গো’র প্রস্তুতকারক সংস্থার তরফে বলা হয়েছে যে, “এই বিজ্ঞাপন মোটেই কাউকে ব্যঙ্গ করে তৈরি হয়নি। আর যাঁরা এই বিজ্ঞাপন নিয়ে সমালোচনা করছেন, তাঁরা ভুয়ো খবর রটিয়ে আমাদের সংস্থার ভাবমূর্তি নষ্ট করছেন। রণবীর সিংকে নিয়ে এই বিজ্ঞাপন গতবছর অর্তাৎ ২০১৯ সালেই শুট হয়ে গিয়েছিল। তবে এই অতিমারী আবহে সেটা আর মুক্তি পায়নি।”

বিজ্ঞাপনের কোন দৃশ্য নিয়ে আপত্তি উঠেছে? এতে দেখা গিয়েছে, একটি ঘরোয়া পার্টিতে রণবীরকে সকলে জিজ্ঞাসা করছে, ভবিষতে তাঁর কী করার পরিকল্পনা রয়েছে? এই প্রশ্ন শুনতে শুনতে রণবীর বিঙ্গো খায় এবং লম্বা একটি গাণিতিক উত্তর দেয়। আর ঠিক এই সংলাপটিতেই সুশান্ত সিং রাজপুতকে ব্যঙ্গ করার ইঙ্গিত পেয়েছেন নেটিজেনরা। ব্যস অমনি শোরগোল শুরু হয়ে যায়। যদিও এই বিষয়ে রণবীর সিং কোনওরকম মন্তব্য করেননি।

উল্লেখ্য, রণবীরের মৃত্যুর পরও দীপিকা কিংবা রণবীর কেউই কোনওরকম মন্তব্য করেননি যাবতীয় বিতর্ক সত্ত্বেও, পুরনো সেই ক্ষোভের জেরেই হয়তো এবার রণবীরের বিঙ্গো’র বিজ্ঞাপন নিয়ে আপত্তি তুলেছেন নেটিজেনরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Boycott bingo row no link with sushant singh rajput claims itc

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X