scorecardresearch

বড় খবর

বিটিএসের নতুন চ্যাপ্টার, কেন এই সিদ্ধান্ত? চোখের জলেই জানালেন লিডার আরএম

ভাঙছে না গ্রুপ, শুধুই সোলো অ্যালবাম-এর দিকে মন দিচ্ছেন সদস্যরা

BTS, Bangtan soneyondan - korea
বিটিএস চ্যাপ্টার ২

BTS chapter 2: বিটিএস আর্মিদের মনে কাল থেকে এক অসম্ভব দোলাচল! একটুও শান্তি নেই। চোখের জলে নাকের জলে এক করছেন অনেক ভক্তরাই। দুদিন আগেও নবম বছরের সেলিব্রেশন ছিল দেখার মত। আর গতকাল, সব কেমন যেন ওলোট পালোট।

কোরিয়ান মিউজিকের দুনিয়ায় BTS যেন এক এবং অনন্য। তাদের গ্লোবাল ফ্যান ফলোয়িং কিংবা মিউজিকের সঙ্গে তুলনা হয় না কারওরই। এদিকে গতকাল সন্ধেবেলা Festa ডিনারের সময়ই তারা এক চমকপ্রদ বার্তা দিলেন, আর তারপরই কান্নাকাটি শুরু আর্মিদের মধ্যে। একেবারেই ডিসব্যান্ড হচ্ছেন না তারা বরং নিজেদের সোলো মিউজিকের প্রতি আরও বেশি করে ধ্যান দেবেন। কিছুদিন মঞ্চে একসঙ্গে পারফর্ম করবেন না। আর নিজেদের এত বছরের জার্নি ব্যাখ্যা করতে গিয়েই চোখের জল ফেললেন নামজুন অর্থাৎ লিডার আরএম (RM )। তার বক্তব্য, ডায়নামাইট রিলিজের পর থেকেই কেমন যেন সবকিছু আলগা হতে শুরু করল…গ্রুপের ছন্দ এখন অনেকটা আলাদা।

BTS – Festa

আর্মিরা তাদের পরিবারের অবিচ্ছেদ্য অংশ। নামজুন বলেন, “কখনোই ভাববেন না যে বিটিএস নেই! আমরা সবসময় বিটিএস আছি আর থাকব। আমরা মনে প্রাণে বাংতান ( Bangtan Soneyondan )। প্রতিবার যখন গান লিখতাম বা সুর করতাম তখন মনে হতো ভাল একটা মেসেজ দিতে হবে। সেটাই চেষ্টা করতাম, তবে পারমিশন টু ড্যান্স রিলিজের পরেই যেন সবকিছু বদলে গেল। গানের মাধ্যমে একটা স্পেশ্যাল মেসেজের বিষয়টা এখন হারিয়ে গেছে। আমরা আমাদের দিক হারিয়েছি, ফিরতে একটু সময় লাগবে! তবে কথা দিচ্ছি ফিরব”। অশ্রুজলে সমস্ত কথা বললেন আরএম। এদিকে তার চোখের জল দেখে নিজের ধরে রাখতে পারলেন না V। সুগা বললেন, ‘এভাবে কাঁদলে আমারও কেঁদে ফেলব’।

BTS – Festa

কেঁদেকেটে একসার হবি ( J-hope ) যেন নেইই আর নিজের মধ্যে। তার বক্তব্য, আমাদের খারাপ ভাবে দেখবেন না। আমরা ভাল মিউজিক উপহার দেব আপনাদের কথা দিচ্ছি! যখনই বলতে শুরু করলাম যে ব্রেক চাই, তখনই যেন মনে হল কিছু একটা ভুল হচ্ছে না তো? আমাদের সকলের একটাই লক্ষ্য স্টেজে একসঙ্গে প্রোগ্রাম করা। কিছুদিনের বিরতি তারপরেই ফুল ফর্মে তারা ফিরবেন।

BTS long stage, আরও দীর্ঘদিন BTS একসঙ্গে স্টেজে থাকুক – সামনের দিনে চ্যাপ্টার ২ নিয়ে সদস্যরা অবশ্যই ফিরবেন। আর্মিদের পাশে চাই, কিম তায়হং এর বক্তব্য, নানা চড়াই উৎরাই সবেতে আমরা পাশে পেয়েছি তোমাদের। এই হেলদি পদক্ষেপেও সঙ্গে থেকো। V এর কথায় সকলেই ভেঙে পড়লেন। সবশেষে টোস্ট করলেন খুদে মেম্বার কুকি ( jungkook )। তার স্পিচ শুনে হেসে গরালেন সূগা। এদিকে আদৌ এই সময়ের মধ্যে জিন ( Seokjin ) মিলিটারি সার্ভিসে যাচ্ছেন কিনা সেই নিয়েও প্রশ্নের অন্ত নেই।

BTS অফিসিয়াল সূত্রে খবর, তারা নতুন চ্যাপ্টার নিয়ে মন জয় করবেন সকলের। এতে তাদের একটিভিটি এবং ভূমিকা আরও গুরুত্বপূর্ন। ওদের সঙ্গে থাকুন। স্টেজে একসঙ্গে তারা খুব শিগগিরই ফিরবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bts chapter 2 solo album suga rm hobi cried