‘ঈশ্বর আজ আক্রান্ত’, বুদ্ধদেবের আরোগ্য কামনায় জিতু-শ্রীলেখা-অনীকরা, লিখলেন রাজ-রূপারাও

সস্ত্রীক করোনায় আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্য। দল-মত নির্বিশেষে উদ্বেগ প্রকাশ সাধারণ মানুষ থেকে রাজনৈতিক ব্যক্তিত্বদের।

buddhadev

মারণ ভাইরাস থাবা বসিয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharya) শরীরে। আক্রান্ত তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এদিকে বাড়িতেই আপাতত চিকিৎসা চলছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর। সোমবার রাতে খবর প্রকাশ্যে আসার পর থেকেই দল-মত নির্বিশেষে উদ্বেগ প্রকাশ করেছেন সাধারণ মানুষ থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরা। প্রত্যেকেই তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন। নিঃসন্দেহে মনখারাপের খবর। সেই প্রেক্ষিতেই টলিউডের বামপন্থী মনোভাবাপন্ন তারকাও বুদ্ধদেববাবুর ছবি পোস্ট করে আরোগ্য কামনায় রত হয়েছেন।

অভিনেতা জিতু কমলের (Jeetu Kamal) উদ্বেগ, “আমার ঈশ্বরও আজ আক্রান্ত। স্তব্ধ হলাম। আর কোনও কথা নয়।” শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) অবশ্য নেতিবাচক কিছু ভাবতেই নারাজ। পোস্টেই মিলল তার ইঙ্গিত। বুদ্ধদেব এবং মীরা ভট্টাচার্যের একটা পুরনো ছবি শেয়ার করে অভিনেত্রীর বার্তা, “দৃপ্ত ভঙ্গিতেই যুদ্ধ জয় করে ফিরে আসুন তাড়াতাড়ি, ২ জনেই।” বাদ গেলেন না অনীক দত্তও (Anik Dutta)। ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “ভাল হয়ে উঠুন স্যার। দু’জনেই। তাড়াতাড়ি।”

তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তীও (Raj Chakraborty) প্রাক্তন মুখ্যমন্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে লিখেছেন, “আপনার ও আপনার পরিবারের দ্রুত সুস্থতা এবং সুস্বাস্থ্য কামনা করি। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন, স্যর।”

বিজেপির তারকা নেত্রী হলেও বুদ্ধদেব ভট্টাচার্যের করোনা আক্রান্ত হওয়ার খবরে মুষড়ে পড়েছেন রূপা ভট্টাচার্যও (Rupa Bhattacharya)। প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছবি শেয়ার করে তাঁর মন্তব্য, “আপনাদের দ্রুত আরোগ্য কামনা করি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Buddhadeb bhattacharya tested covid positive tollywood shocked

Next Story
বাংলাদেশের মহিলা সাংবাদিককে নিগ্রহ! ‘এ কেমন সভ্যতা?’ গর্জে উঠলেন জয়া আহসানJaya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com