scorecardresearch

বড় খবর

Bunty Aur Babli 2: ফুরসতগঞ্জের ফ্যাশন কুইন রানি! সিলিন্ডার নিয়ে ব্যায়াম করেন সইফ

প্রথম লুকেই হিট লিস্টে

সইফ আলি খান এবং রানী মুখোপাধ্যায়

প্রথম ভাগে ছিলেন চোরের ভূমিকায় আর এবার নাকি ফ্যাশন কুইন। বান্টি আউর বাবলি ২ এর টিজার রিলিজের পর থেকে পুরনো স্মৃতি চাঙ্গা হয়ে উঠেছে সকলেরই। বলা উচিত এতবছরে বেশ কিছু পরিবর্তন হওয়ার পরেই এবারও যে কৌতুকের অভাব হবে না সিনেমা জুড়ে সেটি বেশ ভালই বোঝা যাচ্ছে। 

কর্ণধার যশরাজ ফিল্মসের তরফ থেকেই সিনেমার নানান লুক শেয়ার করার ফলে ছোটখাট হিন্ট কিন্তু ভালই পাওয়া যাচ্ছে। সিনেমায় এবার বান্টির ভূমিকায় সইফ আলি খান ( Saif Ali Khan ) এবং বাবলির ভূমিকায় চিরাচরিত রানী মুখোপাধ্যায় ( Rani Mukherjee )। রানীর পরনে হলুদ লিফী শাড়ি, মুখে হাজার বিতৃষ্ণা। অপরদিকে সইফে র চোখে মুখে কষ্টের ছাপ পরিষ্কার। ওজনের ভারে যেমন জর্জরিত, তেমনই হাতে সিলিন্ডার নিয়েও বেজায় মুশকিলে পড়েছেন তিনি। সইফের ওজন মাপছেন রানী। 

প্রযোজনা সংস্থার অফিসিয়াল টুইটার থেকে ক্যাপশন বেশ মজার ছলেই লেখা হয়। অপেক্ষার অবসান, দ্যা ওয়েট ইজ ওভার! প্রথমে অপেক্ষা কে তুলনা করা হয় ওজনের সঙ্গে। তবে রানীর চরিত্র যে বেজায় হাটকে এই নিয়ে কোনও সন্দেহ নেই। ‘ফ্যাশন কুইন অফ ফুরসতগঞ্জ ইজ হেয়ার’- বান্টি এবং বাবলির প্রথম পার্টেও নিদারুণ অভিনয় করে মন ভরিয়েছিলেন রানী। বেগুনি ফ্লোরাল পোশাকে একেবারেই স্ক্রিন মাতাতে তৈরি তিনি। 

প্রসঙ্গত, রানী নিজেও তার ড্রেসিং সেন্স নিয়ে নানান পরীক্ষা নিরীক্ষা করেন। পূর্বের বাবলির চরিত্রের ব্যাপ্তি এতই ছড়িয়েছিল যে এইবারও কোনওরকম রিস্ক নিতে তিনি নারাজ। চরিত্রের প্রয়োজনে কোনটি তাকে বেশি ভাইব্রেনট করে তুলছে সেইরকম পোশাকই বেছে নিয়েছেন তিনি। যশরাজ ফিল্মসের ৫০ বছর উপলক্ষে সিলভার স্ক্রিনে বেশ কিছু নতুন চমক আসতে চলেছে, এতো সবে শুরু! ১৯ নভেম্বর মুক্তি পাবে বান্টি আউর বাবলি বড় পর্দায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bunty aur babli 2s first look is all lit too know about