মালদ্বীপে নুসরত-নিখিলের রোম্যান্টিক ডেট, সাক্ষী ভারত মহাসাগর

মালদ্বীপে সমুদ্রের মধ্যে রোম্যান্টিক মূহুর্তে ধরা দিয়েছেন দুই লাভ বার্ডস। সমুদ্রের বুকে ক্যান্ডেল লাইট ডিনারের ছবি দিলেন নুসরত। প্রথমে কলকাতা থেকে মুম্বই, সেখানে থেকে ভোরের বিমানে মালদ্বীপ উড়ে গিয়েছেন তারা।

By: Kolkata  Updated: August 7, 2019, 04:00:35 PM

নুসরত জাহান, বাংলার এই নায়িকা এখন জাতীয় মানচিত্রে চর্চিত তাঁর ব্যক্তিত্বের নিরিখে। লোকসভা নির্বাচনে জয়ী হয়ে প্রথমবার সাংসদ হওয়ার পর থেকেই শিরোনামে তিনি। সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন নিখিল জৈনের সঙ্গে। সিনেমা, বিয়ের অনুষ্ঠান সমস্ত দিক সামলে মালদ্বীপে হানিমুনে গিয়েছেন এই দম্পতি। সেখানে যাওয়া ইস্তক সোশাল অ্যাকাউন্টে ছবি শেয়ার করছেন তারা।

মালদ্বীপে সমুদ্রের মধ্যে রোম্যান্টিক মূহুর্তে ধরা দিয়েছেন দুই লাভ বার্ডস। সমুদ্রের বুকে ক্যান্ডেল লাইট ডিনারের ছবি দিলেন নুসরত। মধুচন্দ্রিমায় প্রথমে কলকাতা থেকে মুম্বই, সেখানে থেকে ভোরের বিমানে মালদ্বীপ উড়ে গিয়েছেন তারা।

nusrat ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করেছেন নুসরত। ফোটো- ইনস্টাগ্রাম

আরও পড়ুন, আবদার করে এসেছিলাম, বড় আফশোষ রয়ে গেল: রূপা

 

View this post on Instagram

 

Wine & Dine with Mine @nusratchirps in the indian ocean

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

১৯ জুন তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে করেছেন নুসরত জাহান। এদিন উড়ে যাওয়ার আগে খোশমেজাজেই দেখা গেল নিখিল ও নুসরতকে। নিজেদের রোমান্টিক মূহুর্তের ছবি এবং টিকিটের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন তারা। মিমি চক্রবর্তীকেও ট্যাগ করে মালদ্বীপের ভিডিও শেয়ার করেছেন নুসরত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Candle light dinner amidst the sea nusrat jahans honeymoon photos

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X