scorecardresearch

বড় খবর

মাউথ অর্গানে ‘বেলাশুরু’র ‘সোহাগে আদরে’ গান বাজিয়ে তাক লাগালেন ড্রাইভার! উচ্ছ্বসিত অনুপম

ভিডিও শেয়ার করে অনুপম রায় কী বললেন?

মাউথ অর্গানে ‘বেলাশুরু’র ‘সোহাগে আদরে’ গান বাজিয়ে তাক লাগালেন ড্রাইভার! উচ্ছ্বসিত অনুপম
অনুপম রায়

এক চিরন্তন প্রেমের গল্প। শেষ থেকে শুরুর গল্প ‘বেলাশুরু’। সিনেমার ‘টাপা টিনি’ ইতিমধ্যেই সুপারহিট! আর ওদিকে শ্রোতারা ভাসছে ‘সোহাগে আদরে’ গানের জোয়ারে। মার্চ মাসে সর্বপ্রথম মুক্তি পেয়েছে সিনেমার এই গান। আম-শ্রোতা তো বটেই, এমনকী স্রষ্টা অনুপম রায়ের মা মধুরিতাদেবী নিজেও ছেলের এই গান গুণগুণ করে চলেছেন নাকি! যে কোনও সন্তানের কাছেই যে এটা পরমপ্রাপ্তি, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। সোশ্যাল মিডিয়াতেও হু-হু করে ভাইরাল হয়েছে।

এবার এক ‘সুপ্ত প্রতিভা’র খোঁজ দিলেন অনুপম। এক গাড়িচালক মাউথ অর্গানে ‘সোহাগে আদরে’ গানটি বাজিয়ে তাক লাগিয়ে দিয়েছেন রীতিমতো। অনুপম নিজেই ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সেই প্রতিভার ঝলক। যা দেখে নেটপাড়াও মুগ্ধ। জাতীয় পুরস্কারজয়ী গায়কও উচ্ছ্বসিত।

সত্যিই তো, রোজকার ট্রামে-বাসে, পথচলতি এরকম কত মানুষের মধ্যে কত ট্যালেন্ট সুপ্ত হয়ে রয়েছে, আমরা তা আন্দাজও করতে পারি না! চালকের আসনে বসে সেই ড্রাইভার কী নিঁখুতভাবে একমনে বাজিয়ে চলেছেন ‘সোহাগে আদরে’ গানটি। সেই সুর শুনে নেটিজেনরাও ভেসে গিয়েছেন।

[আরও পড়ুন: জমে উঠল হ্যারি-টিনটিনের আড্ডা! দেব বলছেন, ‘এখনও সোহমের থেকে অভিনয় শিখি’, দেখুন]

২০১৯ সালে ‘সোহাগে আদরে’ গানটির শুট হয়েছিল শান্তিনিকেতনে। স্মৃতিচারণায় অনুপম রায় এর আগে বলেছিলেন, শুটের অবসরে দেদার আড্ডা বসেছিল। ২০২০ সালে মুক্তির কথা। তখনই বাদ সাধল অতিমারী। পিছিয়ে সেই ছবি মুক্তির দিন ঘোষণা হল ২০২২ সালে। আর রিলিজের ডেট প্রকাশ্যে আসতেই দর্শকরা যেন কিছুতেই তর সইতে পারছেন না। ২ বছর পর গিয়েও যে তাঁদের মধ্যে ‘বেলাশুরু’ নিয়ে এহেন উন্মাদনা, সেটাই হতবাক করে দিয়েছিল অনুপমকে। তবে নিজের গান যদি পথচলতি এরকম কোনও সুপ্ত প্রতিভার কাছ থেকে শোনা যায়, সেই তৃপ্তি যে কাকে বলে, তা গায়কের ইনস্টা পোস্টেই ধরা পড়ল।

এপ্রসঙ্গে উল্লেখ্য, ‘সোহাগে আদরে’ গানটি মুক্তি পাওয়ার ১০ দিনের মধ্যেই ১০ লক্ষ ভিউয়ার্স পেয়েছিল ইউটিউবে। ১ মাসে তা আরও বেড়ে দাঁড়িয়েছে। ‘বেলাশেষে’ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তর জন্য বিশেষভাবে ‘ওভাবে কেন’ তৈরি করেছিলেন অনুপম রায়, সেটাও হিট হয়েছিল। শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে আবারও ‘বেলাশুরু’র জন্য আরেকটি আবেগমাখা গান ‘সোহাগে আদরে’ উপহার দিয়েছেন তিনি এবার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Car driver performing sohage adore from belashuru by mouth organ anupam roy shares video