scorecardresearch

‘জোর করে বিছানায় চেপে ধরে..’, ‘সোহাগ জল’, ‘সহচরী’ পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক নায়িকা

টেলিপাড়ার জনপ্রিয় এই পরিচালকের বিরুদ্ধে অভিযোগের পাহাড়।

‘জোর করে বিছানায় চেপে ধরে..’, ‘সোহাগ জল’, ‘সহচরী’ পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক নায়িকা
অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা.. (প্রতীকি চিত্র)

‘মিটু আন্দোলন’ শুধু বলিউডের নয়, টলিউডের দোরগোড়াতেও সেই জল এসেছিল বছর দুয়েক আগে। নামী পরিচালককে কাঠগড়াতেও উঠতে হয় তার জন্য। তবে অনেকেই কাস্টিং কাউচ নিয়ে মুখ খোলেন না। তবে এবার টলিপাড়ার এক খ্যাতনামা পরিচালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন এক মডেল-নায়িকা। শুধু তাই নয়, ওই পরিচালক যে খুনের হুমকিও দিয়েছেন তাঁকে, সেকথাও ফেসবুক লাইভে এসে জানান তিনি।

সম্প্রতি শুরু হয়েছে ‘সোহাগ জল’ সিরিয়ালটি। সেই ধারাবাহিকের পরিচালক সুমন দাস, যিনি কিনা এর আগেও ‘নেতাজি’, ‘আয় তবে সহচরী’, এছাড়াও আরও অনেক জনপ্রিয় ধারাবাহিক পরিচালনা করেছেন। সেই পরিচালকের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ মুম্বইয়ের মডেল পূজা কুলের।

কলকাতার বজবজের মেয়ে পূজা। বছর খানেক টালিগঞ্জের জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করেছেন। তবে এখন মুম্বইতেই থাকেন। বিভিন্ন আন্তর্জাতিক ম্যাগাজিনের জন্য শুট করেন। তাছাড়া ল্য়াকমি ফ্যাশন উইকেও হেঁটেছেন। ২০১৭ সালে কাজের সূত্রেই আলাপ হয় সুমন দাসের সঙ্গে। পরিচালক তাঁকে অডিশনের জন্য গল্ফগ্রিনের বাড়িতে ডাকেন। সেখানেই তাঁর অডিশন হয়। গিয়েই পূজা বুঝতে পারেন যে, সেটা সুমনের নিজের ফ্ল্য়াট। এরপরই ঘটে অঘটন!

[আরও পড়ুন: ‘দিদি নম্বর ১’-এ রচনাকে প্রশ্নই করতে দিলেন না শ্রীতমা! চাইলেন জবাব, দেখুন কী কাণ্ড]

অডিশন দিয়ে বেরনোর সময়ই হাত চেপে ধরেন সুমন। বাঁধা দিলে ফোন ফেলে দেন হাত থেকে। এরপর চিৎকার করতেই আমাকে বিছানায় ফেলে দিয়ে হাত মুখ চেপে দেন। তবে পাশের ফ্ল্য়াটে অনুষ্ঠান থাকায় কেউ শুনতে পাননি। আমি ওকে বিশ্বাস করাই যে আমি কোথাও যাব না। আমার হাতে এরপর এক পাণীয়ের গ্লাস দেন সুমন। সেটা আমি ফেলে দিই। তারপর বাথরুমে যাওয়ার নাম করে বেরই। অন্য ঘরে নিজেকে লক করে দিই।

এরপর সারা রাত সেই দরজা ভাঙার চেষ্টা করতে থাকেন পরিচালক সুমন। শেষমেশ সকালবেলা নিজে থেকেই সাহস করে ঘর থেকে বেরন। এক প্রতিবেশী মহিলাকে দেখে বুকে বল পান পূজা। তিনিই সামলান অভিনেত্রী-মডেলকে। এরপর পূজা কুলে আরও বিস্ফোরক অভিযোগ আনেন। বলেন, তিনি যাদবপুর থানায় অভিযোগ দায়ের করাতে গেলেও পুলিশ তাঁকে সহযোগিতা করেনি। ২০১৯ সালে সেই ঘটনা নিয়ে যখন ফেসবুক লাইভ করেছিলেন তখন অনেকেই সুমন দাসের খপ্পড়ে পড়ার অভিযোগ সামনে আনেন তার সামনে। এবার টলিপাড়ার কলাকুশলীদের সাবধান করা জন্য ফের লাইভ করেন পূজা।

পূজার ফেসবুক লাইভ শেয়ার করে অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় বলেন, “এ একজন দাগী আসামী। এখনও কাজ করে চলেছে।” এমনকী পূজা কুলের ঘটনা শুনে তাঁর বান্ধবী তথা জনপ্রিয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিকও ‘গভীর জলের মাছ’ প্রজেক্ট থেকে সরে আসেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Casting couch in tollywood model actress alleged sexual assault by sohag jol director