বড় খবর

সুশান্তের মৃত্যু তদন্ত চলছে, ছোট সূত্রও বাদ যাচ্ছে না, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীকে উত্তর CBI-এর

আর কী জানাল সিবিআই?

Sushant

পাঁচ মাস হয়ে গেল, এবার তো সিবিআই বলুক, সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) খুন হয়েছিলেন না আত্মহত্যা করেছিলেন! রবিবার এই ভাষাতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কটাক্ষ করেছিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এবার তার প্রেক্ষিতেই জবাব দিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এপ্রসঙ্গে সিবিআই জানিয়েছে, তাঁদের তদন্ত প্রক্রিয়া এখনও শেষ হয়নি। সমস্ত দিক থেকে তদন্ত চলছে।

বুধবার সিবিআই জানিয়েছে, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে কোনও ছোট সূত্রকেও বাদ দেওয়া হচ্ছে না। অত্যাধুনিক প্রযুক্তির সাহায্য নিয়ে তদন্তে নামা হয়েছে। ডিজিটাল যন্ত্রের সাহায্যে তথ্য উদ্ঘাটনের চেষ্টা করা হচ্ছে। এমনকি ফেলে দেওয়া তথ্য ফের উদ্ধার করার চেষ্টা চলছে উন্নততর প্রযুক্তির সাহায্যে। সংস্থার আধিকারিকরা ইতিমধ্যেই তদন্ত প্রক্রিয়ার অঙ্গ হিসেবে দেশের একাধিক শহর যেমন- আলিগড়, পটনা, মুম্বই, মানেসর, হায়দরাবাদ, ফরিদাবাদ ঘুরে এসেছেন।”

নাগপুরে একটি সাংবাদিক সম্মেলন করে দেশমুখ বলেন, “পাঁচ মাসের বেশি সময় হয়ে গেল। সিবিআই সুশান্তের মৃত্যু তদন্তে এখনও কিছুই জানায়নি। আমি সিবিআইকে আবেদন করব, এবার অন্তত তারা জানাক সুশান্ত খুন হয়েছেন না আত্মহত্যা করেছেন।” প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বই পুলিশ অভিনেতার মৃত্যুর পর প্রাথমিক তদন্ত করেছিল। সেই তদন্তে আত্মহত্যার কথাই রিপোর্টে উল্লেখ করে পুলিশ। কিন্তু গত আগস্টে সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার নেয় সিবিআই।

দেশমুখের দাবি, সাধারণ মানুষ তাঁর কাছে জানতে চাইছেন সিবিআই তদন্তে কী বের হল? তাঁর কথায়, “মহারাষ্ট্রের মানুষ অধীর আগ্রহে সিবিআইয়ের রিপোর্টের আশায় রয়েছেন। মানুষ আমার কাছে তদন্ত নিয়ে জানতে চাইছে। এবার সিবিআই অন্তত তাঁদের তদন্ত নিয়ে মুখ খুলুক।” সেই প্রেক্ষিতেই এবার উত্তরল দিল সিবিআই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cbi opens up on sushant singh rajput case

Next Story
‘নিজেদের লোক ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আঙুল তুললে খারাপ লাগে’, কঙ্গনাকে তোপ সোনুরSonu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com