রুমা গুহ ঠাকুরতার প্রয়াণে শোকের ছায়া সংস্কৃতি মহলে

সকালে খবরটা কানে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই শিল্পীর প্রতি শোকজ্ঞাপন করেন প্রথম সারির অভিনেতারা। শ্রদ্ধা জানান প্রয়াত তাঁকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টুইট করে লিখেছেন, "গানে ভুবন ভরিয়ে দেবে ভেবেছিল একটি পাখী।"

By: Kolkata  Updated: June 3, 2019, 03:12:07 PM

সকালবেলাটাই শুরু হয়েছে মন খারাপ করা খবরে। প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী রুমা গুহ ঠাকুরতা। ৩৮ বালিগঞ্জ প্লেসে ভোর ৬টা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। চিরতরে স্তব্ধ হয়ে ‘বিস্তীর্ণ ওপারে’র কণ্ঠস্বর। তাঁর প্রয়াণে সমস্ত সংস্কৃতি মহলে শোকের ছায়া। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করার পর উপস্থিত হন শিল্পীর বাড়িতে। সেখান থেকেই তিনি ঘোষণা করেন সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে তাঁর।

এদিন সকালে খবরটা কানে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই শিল্পীর প্রতি শোকজ্ঞাপন করেন প্রথম সারির অভিনেতারা। শ্রদ্ধা জানান প্রয়াত তাঁকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টুইট করে লিখেছেন, “গানে ভুবন ভরিয়ে দেবে ভেবেছিল একটি পাখী।”

রুমা গুহ ঠাকুরতার প্রয়া এক যুগের অবসান। বহু কালজয়ী ছবিতে অভিনয় করেছেন তিনি। গান গেয়েছেন অনেক জনপ্রিয় ছবিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Celebrity reactions on eminent actress ruma guha thakurtas demise

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X