scorecardresearch

বড় খবর

বাইশে ফ্লপের বাহার, মন্দা বাজার! তেইশের শুরুতেই ‘ধম্ম-কম্মে’ মন বলিউড তারকাদের

বছর শুরুতেই মন্দিরে মন্দিরে দেখা মিলল যে তারকাদের…

বাইশে ফ্লপের বাহার, মন্দা বাজার! তেইশের শুরুতেই ‘ধম্ম-কম্মে’ মন বলিউড তারকাদের
নতুন বছরে ঈশ্বরের দরবারে তারকা দম্পতিরা

নতুন বছর শুরুর কিছুদিনই হয়েছে। তাঁর মধ্যেই ভগবানের আশীর্বাদ নেওয়ার ধুম লেগেছে তারকা মহলে। যে যার মত ছুটছে ঈশ্বরের কাছে। সেই দলে বাদ পড়লেন না তারকা দম্পতিদের অনেকে।

বিরাট-অনুষ্কা থেকে ভিকি-ক্যাটরিনা ঈশ্বরের নামজপ করতে দেখা গেল অনেককেই। কেউ গেলেন অন্য রাজ্যে, তো কেউ থাকেলন নিজের শহরেই। এই মুহূর্তে সবথেকে বেশি চর্চায় যারা রয়েছেন তাঁরা বিরুষ্কা এবং ভিক্যাট। একজন গেলেন বৃন্দাবনের আশ্রমে আর অন্যজন গেলেন সিদ্ধি বিনায়ক। একজোড়ে তারকা দম্পতিদের দেখা গেল ঈশ্বরের দরবারে।

অনুষ্কা-বিরাটের সঙ্গে দেখা গেছে তাঁদের কন্যা ভামিকাকেও। ইতিউতি মাথা নারাচ্ছে সেই খুদেও। মা বাবার সঙ্গে সেও তাল মিলিয়েছে। ভামিকাকে এই প্রথম এত সামনে থেকে দেখে অনেকে জেম্ন খুশি, আদর জানিয়েছেন তেমন কিছু কিছু লোক যারা বিরাটের একনিষ্ঠ ভক্ত তাঁরা মোটেই বিষয়টাকে ভাল চোখে দেখেছেন না। তাঁদের কথায়, ওরা নিজেদের মত থাকতে ভালবাসেন তাহলে কেন আপনারা ভিডিও করেন।

এদিকে, একদম ট্র্যাডিশনাল ভাবে সিদ্ধি বিনায়ক গিয়েছিলেন ভিকি-ক্যাটরিনা। গায়ে নামাবলী, পুজোর সামগ্রী এবং তাঁর পরিবারের দুই লক্ষ্মীকে নিয়ে ভিকি গিয়েছিলেন সিদ্ধি বিনায়ক। মা এবং ক্যাটরিনা ছিলেন সঙ্গে। অনুরাগীরা বলছেন নতুন বছর তোমাদের ভাল কাটুক। খুব সুখকর হোক গোটা বছর।

এছাড়াও নতুন বছরে ঈশ্বরের দরবারে গিয়েছিলেন জ্যাকলিনও। বৈষ্ণদেবীতে দেখা গিয়েছে তাকেও। এর আগে শাহরুখ নিজেও গিয়েছিলেন দেবী মায়ের দরবারে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Celebs at new year starting in temple to seek blessings