বড় খবর

Happy Janmashtami 2020: কৃষ্ণ সাজে তারকারা, ছবি শেয়ার করে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন

হলিউডের থেকে হেমসওয়ার্থ শুরু করে বলিউডের শিল্পা শেট্টি অমিতাভ বচ্চন সহ আরো অনেকে পালন করছেন জন্মাষ্টমী।

আজ জন্মাষ্টমী। দেশজুড়ে, বলাবাহুল্য গোটা পৃথিবী জুড়ে বিভিন্ন জায়গায় কৃষ্ণ ভক্তরা জন্মাষ্টমী পালন করছেন। কৃষ্ণকে বিষ্ণুর অষ্টম অবতার হিসেবে ধরা হয়। কৃষ্ণপক্ষের অষ্টমীর মধ্যরাতে তিনি এলেন সবাইকে অবাক করে দিয়ে। সবার মুখে শুধু গোপাল আর গোপাল। এমন অনেক পরিবার কিন্তু আছে, যেখানে বাড়ির ছেলের মত গোপালের জন্মদিন পালন করা হয়।

কৃষ্ণ ভক্তদের মধ্যে রয়েছেন তারকারাও। হলিউডের থেকে হেমসওয়ার্থ শুরু করে বলিউডের শিল্পা শেট্টি অমিতাভ বচ্চন সহ আরো অনেকে পালন করছেন জন্মাষ্টমী।

নিজের ছবির ভিডিও শেয়ার করে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন ধর্মেন্দ্র।

অভিনেতা রণদীপ হুদার সঙ্গে ক্রিস হেমসওর্থ এবছর পালন করলেন জন্মাষ্টমী।

অভিনেতা পুলকিত সম্রাট , নীল নীতিন মুকেশ, সিদার্থ মালহোত্রা কৃষ্ণ সাজে ছোটবেলার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন।

View this post on Instagram

Janmashtami ???? #natkhat ????

A post shared by Pulkit Samrat (@pulkitsamrat) on

অমিতাভ বচচন শুভেচ্ছা জানানোর সঙ্গে গতকাল রাতে তিনি জানিয়েছেন, “নিজের কিছু কথা। এখান মানুষের ভাবনা চিন্তার উত্তর দিয়েছি, কিছু নিজস্ব ভাবনা চিন্তা করেছি, পুরোনো ক্রিকেট ম্যাচ দেখেছি, কিছু সময় বিশ্রাম নিয়েছি, একটি ডকুমেন্টারি দেখেছি কিন্তু তার নাম আমি বলব না। ওষুধ খেয়েছি। মোবাইলের কী কী নতুন ফিচার আছে সেই গুলো সম্পর্কে জেনেছি। এখন আপনাদের মতও দেব ও দেবীদের সঙ্গে সম্পর্ক স্থাপন করছি। এবং কিছুক্ষণ পরই শুয়ে পরব। দিন কেটে গেল। কালকে আবার একই দিনপঞ্জীতে দিন কাটবে- স্থির, শান্ত, বিজন”।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Celebs share throwback photos of themselves as lord krishna

Next Story
শাহরুখ- গৌরীর অফিস এখন করোনা রোগীদের জন্য আইসিইউ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X