কীসের ‘পাসওয়ার্ড’ রয়েছে রুক্মিণীর কাছে?

কমলেশ্বর-দেব জুটি এবার উপহার দিতে চলেছেন একটি কল্পবিজ্ঞান বা সাই-ফাই থ্রিলার। যার ‘পাসওয়ার্ড’ এতদিন নিজের কাছেই রেখেছিল টিম।

By: Kolkata  Updated: June 30, 2019, 10:23:23 AM

চোখ সানগ্লাস, লেদার জ্যাকেট, খোলা চুলে রয়েছে নিশা অর্থাৎ রুক্মিণী মৈত্র। তবে প্রত্যেকের মতো তিনিও বোধহয় নজরবন্দী। কথা হচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড’ ছবিতে রুক্মিণীর লুক নিয়ে। ভোট পর্ব মেটার পরেই তোড়জোড়ে শুরু হয়েছিল এই ছবির শুটিং। তারপরেই একসঙ্গে প্রকাশ্যে এল রুক্মিণী ও পরমব্রতর ফার্স্টলুক।

আরও পড়ুন, মুক্তি পেল ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’-এর ঋত্বিক-পাওলির লুক

কমলেশ্বর যে দেবের সঙ্গে নতুন ছবির তৈরির ছক কষছেন তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করে দর্শকের মধ্যে প্রশ্ন তৈরি করেছিলেন সুপারস্টার। এবার তার জবাবও দিয়েছিলেন দেব। কমলেশ্বর-দেব জুটি এবার উপহার দিতে চলেছেন একটি কল্পবিজ্ঞান বা সাই-ফাই থ্রিলার। যার ‘পাসওয়ার্ড’ এতদিন নিজের কাছেই রেখেছিল টিম। তবে কেবলমাত্র রুক্মিণী নয়, প্রকাশ্যে এসেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রও। পাসওয়ার্ডে তাঁর চরিত্রের নাম ইসমাইলভ।

‘পাসওয়ার্ড’ ছবিতে পাঁচটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেব, রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও নবাগত আদৃতকে। দেবের সঙ্গে প্রথমবার কাজ করছেন না পরমব্রত ও পাওলি, এর আগেও ‘জুলফিকর’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। এবছর পুজোয় মুক্তি পাওয়ার কথা‘পাসওয়ার্ড’-এর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Character poster of password parambrata rukmini

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X