Charlie Puth-Jungkook: ‘লেফট অ্যান্ড রাইটে’র সাফল্যে ভয়ঙ্কর অবস্থা ইউটিউবে! হতভম্ব চার্লি পুথ

রেকর্ড ভেঙে চুরমার! আপ্লুত চার্লি – জাংকুক

Charlie Puth-Jungkook: ‘লেফট অ্যান্ড রাইটে’র সাফল্যে ভয়ঙ্কর অবস্থা ইউটিউবে! হতভম্ব চার্লি পুথ
লেফট অ্যান্ড রাইট – চার্লি পুথ, জাংকুক

খবর ছিল বেশ কিছুদিন ধরেই। চার্লি পুথ এবং বিটিএস মেম্বারদের একজন জাংকুক গান গাইবেন একসঙ্গে। কাল থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে। চার্লির সঙ্গে কোল্যাব বলে কথা। আর এদিকে দুই শিল্পীর মধ্যেও উচ্ছ্বাস ছিল সমান মাত্রায়। সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন দুজনেই।

সকাল হতেই গান রিলিজ করল বটে, তবে তার সঙ্গে হল এক বিরাট ধামাকা। রিলিজ করার পরেই BTS ফ্যান এবং চার্লি ফ্যানদের উত্তেজনার রেশে নাজেহাল অবস্থা ইউটিউবের। ক্র্যাশ করে গেল মুহুর্তের মধ্যে। লিংক খুঁজে পাওয়া তো দুর, বরং সেটি এক্কেবারে উধাও! এদিকে এই খবর পেতেই সপ্তম আকাশে চার্লি। নিজের টুইটার থেকেই ফ্যানদের সঙ্গে সমানে কথোপকথন চালিয়ে গেলেন তিনি। মজায় মাতলেন শিল্পী। নিজের দায়িত্বেই লিংক শেয়ার করতেও শুরু করলেন। মুহূর্তেই যেন পাগল করা পরিস্থিতি।

আর তারসঙ্গে, জানালেন তাদের গানের চোটে ইউটিউব ক্র্যাশ করে গেছে। একসময় নিজেও খুঁজে পাচ্ছিলেন না ভিডিও। চার্লির অনুরাগীরা তো বটেই তবে গ্লোবাল আর্মি ফ্যানদের এই কাণ্ডে হতভম্ব শিল্পী। ২০ মিনিটের মধ্যে ৫লক্ষ স্ট্রিমিং যেন বিশ্বাসই করতে পারছেন না তিনি, বললেন – তোমরা পাগল যে এই কান্ড ঘটিয়েছ। শ্রোতাদের ভালবাসা জানানোর সঙ্গেই জানালেন অভিনন্দন। এত কম সময়ে এই ভিউজ যে কোনও গানের হতে পারে এ যেন ভাবনার অতীত।

YouTube Poster

Left and Right – রিলিজের পর থেকেই আবেগে আপ্লুত ফ্যানরা। দুই প্রিয় মানুষকে একসঙ্গে গাইতে দেখে সকলেই যথেষ্ট খুশি। চার্লি – কুকের যুগলবন্দী যে মিউজিক জগতে এরম বিশাল আলোড়ন তুলে দেবে, এই কল্পনাও তারা করেননি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Charlie jungkook music crash down youtube

Next Story
‘চোখ তুলে দেখো না কে এসেছে..’, গানে নেচে আবারও বাজিমাত ঋতু-বুম্বা জুটির, দেখুন