বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

একই অঙ্গে ভিন্ন রূপ! ‘চেহেরে’ সিনেমার টাইটেল ট্র্যাকে দুর্ধর্ষ অমিতাভ, না দেখলেই মিস!

ব্যারিটোন ভয়েসে মাতালেন অমিতাভ। দেখে নিন সেই ভিডিও।

Chehre , Amitabh Bachchan , Emraan Hashmi, চেহেরে, অমিতাভ বচ্চন, ইমরান হাসমি, bengali news today
‘চেহেরে’র টাইটেল ট্র্যাকে দুর্ধর্ষ অমিতাভ বচ্চন

এর আগেও একাধিকবার বিগ বি’র কণ্ঠে আবৃত্তি শুনে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। এবারও তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা ‘চেহরে’ (Chehre) মুক্তির আগে অভিনবভাবে তার টাইটেল ট্র্যাক প্রকাশ্যে নিয়ে এলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোমবার মুক্তি পেল ‘চেহেরে’ ছবির টাইটেল ট্র্যাক। আর সেখানেই সিনিয়র বচ্চন তাঁর ব্যারিটোন ভয়েসে মুগ্ধ করলেন আপামর অনুরাগীদের।

‘একই অঙ্গে অনেক রূপ’ প্রবাদটি বহুল প্রচলিত। সিনেমার টাইটেল ট্র্যাকে বিগ বি’র কবিতাতেও যেন খানিক সেই ছোঁয়াই পাওয়া গেল। রুমি জাফরির পরিচালনায়, আগের বছর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। অতিমারির আবহে সেই সিদ্ধান্ত বদলে ফেলেন কর্তৃপক্ষ। এবার শেষমেশ বহু অপেক্ষার বড়পর্দায় ২৭ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘চেহেরে’।

সিনেমার মুখ্য চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমিকে। এছাড়াও অভিনয়ে রয়েছেন ক্রিস্টাল ডিসুজা, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিহা চক্রবর্তী, সিদ্ধান্ত কাপুর, অনু কাপুর এবং ধৃতিমান চ্যাটার্জি। অমিতাভকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে। অন্যদিকে গল্পে ইমরান হাসমি একজন প্রখ্যাত ব্যবসায়ী। রিলিজের প্রাক্কালে সোমবার, প্রযোজনা সংস্থার তরফে প্রকাশ্যে আনা হল সিনেমার টাইটেল ট্র্যাক।  

[আরও পড়ুন অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘কেজিএফ ২’, বড়সড় আপডেট দিলেন যশ নিজেই]

সম্পূর্ণ টাইটেল ট্রাক-জুড়ে, অমিতাভের প্রতিচ্ছবি এবং তার মুখভঙ্গি যেন অসামান্য থিমের প্রকাশ ঘটিয়েছে। যা কিনা ইঙ্গিত দেয় মানুষের মুখোশের আড়ালে ভিন্ন মানসিকতার।”জিসম চলে জায়েঙ্গে পর জিন্দা রহেঙ্গে চেহেরে” যার অর্থ, মানুষ মৃত্যুর মুখে ঢলে পড়লেও তার চেহারা সারাজীবন থেকে যায় – এই লাইনটির প্রকাশ আরও বেশিমাত্রায় অনুমান করতে সাহায্য করছে ছবির প্লট নিয়ে। গানটিতে খুব বেশি সুর নেই কিন্তু অমিতাভ বচ্চনের আবৃত্তি অন্য মাত্রা এনে দিয়েছে চিত্রকল্পের চোখ ধাঁধানো নাটুকে পরিস্থিতিতে। 

সিনেমার প্রসঙ্গে প্রযোজক আনন্দ পণ্ডিত জানান, “সিনেমা হলে রিলিজ করার মত ছবি এটি। নাহলে দর্শকরা সঠিকভাবে উপভোগ করতে পারবেন না। এর শট ডিভিশন হোক কিংবা শুট লোকেশন সবদিক বিচার করলে সিনেমাহল ছাড়া এই দর্শকদের বোঝানো সম্ভব নয়।” এছাড়াও যথেষ্ট আশাবাদী পরিচালক স্বয়ং। তাঁর মন্তব্য, “অমিতাভ বচ্চন এবং ইমরানকে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখার অভিজ্ঞতা দর্শকদের মনে থাকবে সারাজীবন। এর আগেও তিনি জানিয়েছিলেন, দুজনেই চূড়ান্ত মাত্রায় পেশাদার তাই অসম্ভব সুন্দর কাজ হয়েছে গোটা সিনেমায়। এককথায়, দুই অসাধারণ অভিনেতার অভিনয় মনে জায়গা করে নেবে সকলেরই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chehre title track amitabh bachchan recites a poem

Next Story
বড়পর্দায় আসছে ‘থালাইভি’, মুক্তির দিন ঘোষণা করলেন ‘উচ্ছ্বসিত’ কঙ্গনাKangana Ranaut, Thalaivii, Thalaivii release, কঙ্গনা রানাউত, থালাইভি, থালাইভি মুক্তি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com