scorecardresearch

বড় খবর

অস্কারে যাওয়ার আগেই দুঃসংবাদ! ক্যানসারে মৃত্যু ‘চেলো শো’র খুদে শিল্পী রাহুলের

মুক্তির ৩ দিন আগেই চিরতরে বিদায় নিল ১০ বছরের খুদে-অভিনেতা।

অস্কারে যাওয়ার আগেই দুঃসংবাদ! ক্যানসারে মৃত্যু ‘চেলো শো’র খুদে শিল্পী রাহুলের
ক্যানসারে মৃত্যু 'চেলো শো'র খুদে শিল্পী রাহুল কোলির

৯৫তম অস্কার অনুষ্ঠানে ভারত থেকে নির্বাচিত হওয়া একমাত্র সিনেমার কপালে যে এমন দুর্ভোগ অপেক্ষা করছিল, তা বোধহয় কেউই আঁচ করতে পারেনি! ‘চেলো শো’ রিলিজের আগেই ক্যানসার কেড়ে নিল সেই ছবির খুদে অভিনেতা রাহুলকে।

আর মাত্র ৩ দিন। আগামী ১৪ অক্টোবর গোটা দেশে মুক্তি পাচ্ছে ‘চেলো শো’। যে ছবি কিনা এবার জায়গা করে নিয়েছে অস্কারের তালিকায়। এক-একটা করে দিন গুনছিল খুদে রাহুল কোলি। বড়পর্দায় নিজেকে দেখার আনন্দ পরিবার, বন্ধুদের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিল এই ১০ বছরের খুদে অভিনেতা। কিন্তু ভাগ্যের কী নির্মম পরিহাস! রিলিজের দিনটি আর দেখা হল না ছোট্ট রাহুলের। তার আগেই সে পাড়ি দিল চিরঘুমের দেশে।

‘চেলো শো’ সিনেমায় ছয় শিশুশিল্পীর মধ্যে রাহুল অন্যতম। মুখ্যচরিত্র সময়ের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে দেখা গিয়েছে তাকে। রক্তকণিকার ক্যানসার, যাকে ডাক্তারি পরিভাষায় লিউকেমিয়া বলে, সেই দুরারোগ্য মারণ ব্যধিতে আক্রান্ত ছিল রাহুল। গুজরাতের ক্যানসার রিসার্চ ইনস্টিটিউটে চলছিল তার চিকিৎসা। তবে শেষরক্ষা কার যায়নি। সকলকে ফাঁকি দিয়ে মাত্র ১০ বছর বয়সে প্রয়াত রাহুল কোলি।

[আরও পড়ুন: ‘ওমা কমিউনিস্ট লক্ষ্মী…’, ধনদেবীর অবতারে দেখেই শ্রীলেখাকে ভয়ঙ্কর আক্রমণ]

রাাহুলের বাবা রামু কলি পেশায় অটোচালক। জামনগরের নিকটবর্তী হাপা নামক এক গ্রামে থাকেন। ছেলের এভাবে চলে যাওয়া তাঁর কাছে দুঃস্বপ্নেরও অতীত। কিছুতেই মেনে নিতে পারছেন না রামু। এমতাবস্থাতেই জানান, “শেষ কদিন ভীষণ জ্বরে ভুগছিল রাহুল। তিন তিনবার রক্তবমি হয়। তারপর সব শেষ। ওর শেষকৃত্য করে পরিবারের সকলে মিলে একসঙ্গে ‘চেলো শো’ দেখব। ওকে তো ওখানেই দেখতে পাব।” রাহুলের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ‘চেলো শো’ পরিবার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chhello show actor rahul koli dies at 10 after fight against leukemia