scorecardresearch

বড় খবর

এখন কেমন দেখতে সুপারস্টার চিরঞ্জীবী, ভাইরাল হল ছবি

ইন্টারনেটে শোরগোল পড়ে গিয়েছে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী-র সাম্প্রতিক একটি ছবি নিয়ে। এবং সবচেয়ে মজার কথা ছবিটি টুইট করেছেন আমির খান।

এখন কেমন দেখতে সুপারস্টার চিরঞ্জীবী, ভাইরাল হল ছবি
চিরঞ্জীবী। ছবি: অভিনেতার ফ্যানপেজ থেকে

নব্বইয়ের দশকে যাঁরা বড় হয়েছেন তাঁদের অনেকেরই ফেভারিট দক্ষিণের মেগাস্টার চিরঞ্জীবী। বিশেষ করে মহিলাদের মধ্যে তাঁর জনপ্রিয়তা তো দেখার মতো ছিল। কত অগণিত তরুণীর স্ক্রিন ক্রাশ ছিলেন তিনি, অভিনয় তো বটেই, বিশেষত তাঁর মাচো ফিগারের জন্য।

দক্ষিণের যে কয়েক জন তারকার জনপ্রিয়তায় কোনও দিন ভাটা পড়বে না, তাঁদের মধ্যে একজন হলেন চিরঞ্জীবী। কিন্তু বয়সের সঙ্গে সঙ্গে চেহারার পরিবর্তন হবে, সেটাই স্বাভাবিক। আর সেটা তিনি কখনওই লুকিয়ে রাখেন না। বরং অত্যন্ত ব্যক্তিত্বের সঙ্গে ক্যারি করেন। তবে ৭ এপ্রিল টুইটারে তাঁর একটি ছবি প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল হল বলা যায়।

আরও পড়ুন : বার বার ‘বাজে মেয়ে’ হতে ভাল লাগে অলিভিয়ার

ছবিটি টুইট করেছেন চিরঞ্জীবীর এক গুণমুগ্ধ যিনি কি না নিজেই একজন সুপারস্টার– আমির খান। কাজের প্রয়োজনে দুজনেই গিয়েছেন জাপান এবং কিয়োটো এয়ারপোর্টে দু’জনের আচমকা দেখা। কুশল বিনিময়ের পরে দুজনে পোজ দিলেন, উঠল ছবি আর সেই ছবি টুইট করলেন আমির নিজে। তার পরে মুহূর্তে তা ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি উঠে এল সংবাদের শিরোনামে। আসলে একই ফ্রেমে আশি-নব্বইয়ের দুই সুপারস্টার, এটাই এই ছবির ইউএসপি।

শুধু তাই নয়, দুজনের পোশাকেও বেশ সামঞ্জস্য রয়েছে। রং বিচার করলে, কালার কো-অর্ডিনেটেড বলাই যায়। অথচ দুজনের কেউই পরিকল্পনা করে তো আর দেখা করেননি। তাই মুহূর্তটা বিরল। আর বিরল মুহূর্তকে ফ্রেমবন্দি করে রাখাটাই উচিত। গুণমুগ্ধরা এর জন্য আমির খানকে ধন্যবাদ দিতেই পারেন।

তবে শুধুই যে ছবি তুলেছেন আমির, এমনটা নয়, তিনি তাঁর পোস্টে এটিও লিখেছেন যে চিরঞ্জীবী-র সাম্প্রতিক সিনেমা নিয়েও অনেক কথাবার্তা হয়েছে দু’জনের মধ্যে। এই নতুন ছবিটি একজন স্বাধীনতা সংগ্রামীকে নিয়ে। টুইটে আমির এও লিখেছেন যে চিরঞ্জীবী সব সময়েই একজন ইন্সপিরেশন তাঁর কাছে। সত্যি বলতে কী, এটাই একজন মেগাস্টার বা সুপারস্টারের লক্ষণ। যে কোনও বড় মাপের অভিনেতা, সব সময়ই আর এক বড় মাপের অভিনেতার কাজের ও গুণের কদর করেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chiranjeevis latest photo goes viral