বড় খবর


সদ্য অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, হাসপাতালেই ডাক্তারদের সঙ্গে নাচলেন রেমো, ভাইরাল ভিডিও

হাসপাতালে রেমোর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা টাইগার শ্রফ।

গতবছর ডিসেম্বর মাসের গোড়ার দিকের কথা। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল রেমো ডি’সুজাকে (Remo D’souza)। বলিউড কোরিওগ্রাফারের শারীরিক পরিস্থিতি রীতিমতো কপালে ভাঁজ ফেলে দিয়েছিল সমগ্র ইন্ডাস্ট্রি তথা অনুরাগীকূলের। তবে সপ্তাহ ঘুরতেই সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। হার্টে ব্লকেজ থাকায় অ্যাঞ্জিওগ্রাফিও করতে হয়েছিল। স্বাভাবিকবশতই এযাবৎকাল অনুরাগীদের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল যে, কেমন আছেন সেলিব্রিটি কোরিওগ্রাফার রেমো? সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে নিজেই জানালেন সেকথা। হাসপাতালে গিয়ে তাঁর ডাক্তার টিমের সঙ্গে নাচলেন। দেখিয়ে দিলেন যে, শরীরী বলের পাশাপাশি মানসিক শক্তিও কতটা প্রয়োজন।

আসলে রেমোর রক্তে মিশে রয়েছে নাচ। তাঁর সামনে কোনও প্রতিকূলতাই যেন বাধা হয়ে দাঁড়াতে পারে না। হাসপাতালে যখন ভর্তি ছিলেন তখন রেমোর স্ত্রী একটি ভিডিও পোস্ট করে দেখিয়েছিলেন যে, কীভাবে গানের ছন্দের সঙ্গে রেমো সাড়া দিচ্ছেন। বর্তমানে কঠিন সময় পেরিয়েছেন বলিউড কোরিওগ্রাফার তথা পরিচালক। তবে হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর থেকে দিনে অন্তত একটা সময় হলেও নাচ করেন তিনি। সম্প্রতি সেরকমই এক ভিডিও পোস্ট করেছেন রেমো। যেখানে তাঁকে দেখা গেল ‘মুকাবলা মুকাবলা’ গানে তিন মহিলা চিকিৎসকের সঙ্গে নাচতে। আর এতেই অনুরাগীরা অনুপ্রেরণা খুঁজে পেয়েছেন।

এই ভিডিও শেয়ার করে বলিউড কোরিওগ্রাফারের মন্তব্য, “নাচ-ই হল জীবনের মূল ছন্দ। যা মনকে আনন্দ দেয়। আমার চিকিৎসক দলকে অসংখ্য ধন্যবাদ। আপনারা সেরা।” রেমো ডি’সুজার এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়। এহেন শারীরিক পরিস্থিতিতেও বলিউড কোরিগ্রাফারের নাচ মুগ্ধ করেছে অভিনেতা টাইগার শ্রফ-সহ (Tiger Shroff) আরও অনেক তারকাকেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Remo Dsouza (@remodsouza)

Web Title: Choreographer remo dsouza dances his way through cardiac rehab with doctors

Next Story
যোগীর সঙ্গে সাক্ষাৎ, রাম মন্দিরের জন্য অর্থদান সোনু নিগমের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com