scorecardresearch

বড় খবর

প্রথমদিনেই নন্দনে ‘হাওয়া’ গরম! চঞ্চলের ছবি দেখতে সকাল থেকে উপচে পড়ল ভিড়

কলকাতায় ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে’ জমজমাট নন্দন চত্বর।

প্রথমদিনেই নন্দনে ‘হাওয়া’ গরম! চঞ্চলের ছবি দেখতে সকাল থেকে উপচে পড়ল ভিড়
নন্দনে 'হাওয়া' গরম! চঞ্চল চৌধুরির টানে উপচে পড়েছে ভীড়

আজ থেকে শহর তিলোত্তমায় শুরু হল চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। হাওয়া, বিউটি সার্কাস, গোর, পরাণ, কোথায় পাব তারে, কালবেলা, রূপসী নদীর বাঁকের মতো একগুচ্ছ পদ্মাপারের সিনেমা প্রদর্শিত হবে এই ফিল্ম ফেস্টিভালে। তবে নন্দন চত্বরের ‘হাওয়া’ গরম চঞ্চল চৌধুরির টানে। পয়লা দিনেই রেকর্ড ভীড়।

চঞ্চল নিজেও হতবাক কলকাতার সিনেপ্রমীদের এত ভালবাসা দেখে। বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে পয়লা শো ‘হাওয়া’। আর তাতেই বাজিমাত ওপার বাংলার অভিনেতা চঞ্চল চৌধুরির (Chanchal Chowdhury)। শনিবার দুপুর ১টার সময়ে দেখানো হয় ‘হাওয়া’র প্রথম শো। তার জন্য লাইন পড়ে গিয়েছে সকাল ৯-১০টা থেকেই। সিনেমাহলের মূল ফটক ছাড়িয়ে সেই লম্বা লাইন গড়িয়েছে কেআইসি অবধি।

[আরও পড়ুন: সোনাগাছির ‘দিদি’দের কাছে ভাইফোঁটা নিলেন ভাস্বর চট্টোপাধ্যায়, দিলেন আড্ডাও দেখুন]

প্রসঙ্গত, ২৯ অক্টোবর সন্ধে ৬টা থেকেও ‘হাওয়া’র আরেকটি শো রয়েছে নন্দন ১-এ। আরও ২ দিন দেখানো হবে এই ছবি। তবে সেটা নন্দন ২-তে। আগামী ৩১ অক্টোবর সন্ধে ৬টা এবং ২ নভেম্বরও ওই একই সময়ে। তবে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের পয়লা দিনেই কলকাতায় হাজির হয়েছেন চঞ্চল চৌধুরি। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে অভিনেতা জানান, “কলকাতার মানুষের ভালবাসা দেখে আপ্লুত। বিকেল নন্দনে উপস্থিত থাকব।”

উল্লেখ্য, কলকাতার সিনেপ্রেমীদের কাছে এবারের বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণই ‘হাওয়া’। আর পয়লা দিনের রেকর্ড সংখ্যক ভীড়েই, তা আরও বেশি করে প্রমাণিত। দিন কয়েক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘হাওয়া’র শো টাইমিং। তবে টিকিট কেটে নয়, লাইন দিয়ে দেখতে হচ্ছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Cine buffs gathered at nandan to watch chanchal chowdhury starrer hawa