বসুশ্রীতেই অনুষ্ঠিত হবে সিনেমার সমাবর্তনের তৃতীয় অধ্যায়

১৩ জানুয়ারী বসুশ্রী সিনেমা হলে অনুষ্ঠিত হবে এই অ্যাওয়ার্ড শো। ২০১৮ এ সত্যজিৎ রায় লাইফ টাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে দেওয়া হবে পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তকে।

By: Kolkata  Published: Jan 11, 2019, 4:16:31 PM

ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে জানিয়েছেন তৃতীয় সিনেমার সমাবর্তনের কথা। ১৩ জানুয়ারী বসুশ্রী সিনেমা হলে অনুষ্ঠিত হবে এই অ্যাওয়ার্ড শো। নন্দনে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিৎ চক্রবর্তী, পরিচালক হরনাথ চক্রবর্তী, চিত্র সমালোচক সোমা চ্যাটার্জি, রিয়েল রিলের গৌতম জৈন সহ ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মল ধর উপস্থিত ছিলেন এদিন অনুষ্ঠানে। কিন্তু প্রশ্ন হল অ্যাওয়ার্ড শো তো অনেকই হয়। তাহলে WBFGA আলাদা কোথায়?

আরও পড়ুন, ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ নিয়ে কংগ্রেসীদের বিক্ষোভ কলকাতায়

আয়োজকদের কথায়, আমরা জোর দিই দর্শকের নির্বাচনের ওপরে। এছাড়াও বিষয়বস্তু, বাঙালির দৃষ্টিভঙ্গি তো প্রভাব ফেলেই। ২০১৮ এ সত্যজিৎ রায় লাইফ টাইম অ্যাচিভমেন্ট পুরস্কারে দেওয়া হবে পরিচালক বুদ্ধদেব দাশগুপ্তকে। মোট ১৭ টি বিভাগে পুরস্কারের জন্য প্রার্থী মনোনীত হয়েছে। টেকনিক্যাল অ্যাওয়ার্ডের আওতায় রয়েছে আটটি পুরস্কার।

আরও পড়ুন, সমপ্রেমের সংজ্ঞা বদলাবে ‘নগরকীর্তন’-এর ঝলক

২০১৮ সালের সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেতা-অভিনেত্রী, পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতা-অভিনেত্রী, সেরা মিউজিক, সেরা প্লেব্যাক গায়ক ও গায়িকা, সেরা আবহ সংগীত, সবথেকে সম্ভাব্য পরিচালক, সেরা সম্ভাব্য নায়ক-নায়িকা, বছরের সেরা ছবি, সেরা খলনায়ক, কমেডি চরিত্রে সেরা অভিনেতা এবং লাইফ টাইম অ্যাচিভমেন্ট পুরস্কার মতো বিভাগ থাকছে এই অনুষ্ঠানে। এখানেই শেষ নয়। এই অনুষ্ঠানে ব্রাত্য নয় সিনেমাটোগ্রাফার, সম্পাদক, আর্ট ডিরেক্টর, মেকআপ আর্টিস্টরা।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: বসুশ্রীতেই অনুষ্ঠিত হবে সিনেমার সমাবর্তনের তৃতীয় অধ্যায়

Advertisement