বড় খবর

পাহাড়ে হনিমুনে গিয়ে ঘটবে অঘটন, ধারাবাহিকে নতুন মোড়

Serial Update: কালারস বাংলা-র চিরদিনই আমি যে আমার ধারাবাহিকের গল্পে বেশ কিছু মোড় এসেছে সম্প্রতি। আরও একটি বড় ঘটনা ঘটতে চলেছে এবার অনু ও রণর হনিমুনে।

অনেক চাপানউতোরের মধ্যে দিয়ে কেটেছে অনু ও রণর বিবাহিত জীবন। বিয়ের পরে পুরোনো সম্পর্ক নিয়ে অনুর স্বীকারোক্তি, অনুর সম্পর্কের কথা জেনেও রণর তাকে স্ত্রী হিসেবে গ্রহণ করার সিদ্ধান্ত, অনুর স্মৃতিভ্রংশ হওয়া – দর্শক এই কয়েক মাসে ধারাবাহিকে অজস্র ঘটনার ঘনঘটা দেখেছেন। সামনেই আসছে অনু-রণর পাহাড়ে হনিমুন যেখানে ঘটবে একটি বড়সড় দুর্ঘটনা।

অনু ও রণর হনিমুনের অংশটি শ্যুট করা হয়েছে কালিম্পংয়ে। শ্যুটিং করতে গিয়ে সেখানে দারুণ সব মজার অভিজ্ঞতাও হয়েছে ইউনিটের কিন্তু ধারাবাহিকের গল্পে যে ঘটনাগুলি ঘটতে চলেছে এবার, তা মোটেই মজার নয়। বিষয়টা হলো এমন, যে অনু ও রণকে তার পরিবার হনিমুনে পাঠাতে চায় পাহাড়ে। কিছুদিন আগেই আবিরের ঘটনাকে কেন্দ্র করে অনেক ঝড়ঝাপটা গিয়েছে পরিবারে। তাই এবার গল্পের নায়ক-নায়িকাকে একটু একান্তে থাকার পরামর্শ দেয় তাদের পরিবার।

আরও পড়ুন: দুজনেই প্রথম! দ্বৈতভাবে টিআরপি-সেরা ‘রাসমণি’ ও ‘ত্রিনয়নী’

স্মৃতিভ্রংশ হওয়ার পরে অনু (শার্লি মোদক) ও রণর মধ্যে বেশ ভালো বন্ধুত্ব গড়ে উঠেছে। রণ (সৌভিক বন্দ্যোপাধ্যায়)সব জেনেও অনুর পাশে থাকতে রাজি যেমন, অনুও কিন্তু একটু একটু করে রণর প্রতি আকৃষ্ট হচ্ছে। রণকে সে ভালবাসতে শুরু করেছে। তাই হনিমুনে যাওয়ার প্রস্তাব এলে দুজনেই বেশ খুশি মনেই মেনে নেয়। কিন্তু অনু ও রণ জানে না যে এই হনিমুন যাত্রা হল একটি ফাঁদ, আবির ও ব্রতর বড় চক্রান্ত রয়েছে এর পিছনে।

পাহাড়ে পৌঁছে যখন অনু ও রণ পরস্পরের আরও কাছাকাছি আসে, তখনই তারা সেই চক্রান্তের শিকার হয়। অনু ঠিক করে যে রণকে সে তার মনের কথা বলবে। কিন্তু যখনই সে রণকে সে কথা বলতে যায়, তখনই ঘটে একটি বড় দুর্ঘটনা। পাহাড় থেকে নীচে পড়ে যায় রণ। এই দুর্ঘটনা কি রণর প্রাণ কেড়ে নেবে নাকি মৃত্যুর মুখ থেকে সে ফিরে আসতে সক্ষম হবে, তা জানা যাবে আগামী এপিসোডগুলিতে।

কালারস বাংলা-র এই ধারাবাহিকের নির্মাতা সুশান্ত দাস। সোম থেকে শনি সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটের এই ধারাবাহিক দিয়েই টেলিপর্দায় ডেবিউ করেছেন শার্লি ও সৌভিক।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Colors bangla serial chirodini ami je tomar new plot twist

Next Story
ব্যোমকেশের সত্যবতী, লিগে নতুন সংযোজন ইশা!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com