বড় খবর

রবিবার ‘কালারস’ মহা ধামাকা! অনু ও খুল্লনার জীবনে উঠবে ঝড়

Colors Bangla: সাধারণত রবিবার কালারস বাংলায় ধারাবাহিক সম্প্রচার হয় না। সেই নিয়ম ভেঙে আসছে দুই জনপ্রিয় ধারাবাহিকের মহাএপিসোড।

Colors Bangla Sunday mahaepisode of Mongol Chondi and Chirodini
বাঁদিকে খুল্লনা-ধনপতি ও ডানদিকে অনু-রণ। ছবি সৌজন্য: কালারস বাংল
কালারস বাংলা-র দুই জনপ্রিয় ধারাবাহিক– ‘চিরদিনই আমি যে তোমার’ এবং ‘মঙ্গলচণ্ডী’-র দুটি মহাএপিসোড সম্প্রচার হবে আগামী ১৯ জানুয়ারি। এর মধ্যে প্রথমটি সোশাল ড্রামা ও দ্বিতীয়টি বাংলা সাহিত্যের মঙ্গলকাব্য-আশ্রিত পৌরাণিক গল্প। ওই মহাএপিসোডে দুই ধারাবাহিকের দুই নায়িকার জীবনেই ঝড়ঝঞ্ঝার পূর্বাভাস রয়েছে।

মঙ্গলকাব্যের ইতিহাস থেকে উঠে আসা খুল্লনা ও ধনপতির প্রেমের গল্প নিয়ে ‘মঙ্গলচণ্ডী’। ইতিমধ্যে গল্প অনেকদূর এগিয়ে গিয়েছে। কিন্তু এখনও খুল্লনার জীবনে অনেক ঝড় ওঠা বাকি। খুল্লনা তার পায়রার সাহায্যে যখন ফেরার চেষ্টা করে, লহনা ছল করে পায়রাটি কেড়ে নেয় এবং তার বাবা নিশি দত্তও পুনর্জাগরিত হয়। দুজনেই চেষ্টা করে খুল্লনাকে হত্যা করার।

আরও পড়ুন: বাংলার টেলি-অভিনেত্রীদের মেকআপ ছাড়া লুক

ধনপতি এই ষড়যন্ত্র থেকে কোনওমতে মুক্ত করে খুল্লনাকে। লহনাকে বকাবকি করে শুধু খুল্লনাকে নিয়ে বাড়ি ফিরে আসে। কিন্তু লহনাও ছেড়ে দেওয়ার পাত্রী নয়। ধনপতির সৎমা বিভাবরী দেবীকে সে ডেকে নিয়ে মন্ত্রণা করে। এর পর আরও বড় ক্ষতি করার চেষ্টা করে সে। রবিবারের মহাএপিসোডে থাকবে এই ঘটনাগুলি।

অন্যদিকে ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকে পারিবারিক জটিলতা বাড়তে চলেছে। অনু ও রণর মধ্যে বেশ খানিকটা দূরত্বও তৈরি হবে। আনসার ভাই একার চেষ্টায় সব গুন্ডাদের শায়েস্তা করে সমস্ত অর্ডার ডেলিভারি করে দেয়। সে সব কথা পরিবারের মানুষ পুরোপুরি জানতেও পারে না যে আনসার কতটা ঝুঁকি নিয়ে দায়িত্ব সহকারে, ক্লায়েন্ট কোনও কথা শোনানোর আগেই ডেলিভারি করে দেয় অর্ডার।

অনু ও রণ খুশি হয়ে তাদের এই যৌথ সাফল্য সেলিব্রেট করতে চায় কিন্তু বাধ সাধে রত্না। রণর শরীর খারাপ বলে সে হঠাৎ রণর ঘরে থাকতে শুরু করে। এই নিয়ে অনু ও রণর মধ্যেও কিঞ্চিৎ সমস্যা তৈরি হয়। এই মহাএপিসোডটি সম্প্রচার হবে রবিবার ১৯ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত।

এর পরে সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চলবে মঙ্গলচণ্ডী-র মহাএপিসোড।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Colors bangla sunday mahaepisode of mongol chondi and chirodini

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com