scorecardresearch

বড় খবর

সুশান্তের মৃত্যু নিয়ে ঠাট্টা-তামাশা! অনুরাগীদের রোষানলে পড়ে ক্ষমা চাইলেন কৌতুকশিল্পী

জোর সমালোচনা, আক্রমণের শিকার হয়ে এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন সংশ্লিষ্ট কৌতুকশিল্পী। কী বললেন তিনি?

sush
সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাস ছয়েক কেটে গেলেও এখনও শোকাতুর তাঁর ভক্তরা। অভিনেতার অকাল প্রয়াণ যেন কিছুতেই ভুলতে পারছেন না তাঁরা। মাঝের কটা মাস কেটে গেলেও অভিনেতার মৃত্যুর তদন্ত কখনও তাঁরা সরব হয়েছেন, আবার কখনও বা ক্ষোভ উগরে দিয়েছেন ইন্ডাস্ট্রির স্বজনপোষণের বিরুদ্ধে। মৃত্যুর এতদিন পরও প্রত্যেকটা দিন খবরের শিরোনামে থেকেছেন সুশান্ত। তাই স্বাভাবিকবশতই এহেন অভিনেতার প্রয়াণ নিয়ে কেউ যদি ঠাট্টা-রসিকতা করেন, তাঁকে যে ছেড়ে কথা বলবেন না সুশান্ত-অনুরাগীরা, তা বলাই বাহুল্য। হলও তাই।

ড্যানিয়েল ফার্নান্ডেজ নামে এক কৌতুকশিল্পী সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর সংবাদমাধ্যমের বাড়বাড়ন্ত নিয়ে তামাশা করেছিলেন। নজর এড়ায়নি ভক্তদের। প্রয়াত অভিনেতাকে নিয়ে ড্যানিয়েলের মশকরা মোটেই হজম হয়নি তাঁদের। অতঃপর বেজায় চটে গিয়েছেন অনুরাগীরা। জোর সমালোচনা, আক্রমণের শিকার হয়ে এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন সংশ্লিষ্ট কৌতুকশিল্পী।

১১ জানুয়ারি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তামাসা করে একটি ভিডিও পোস্ট করেছিলেন এই স্ট্যান্ড আপ কমেডিয়ান। অভিনেতার মৃত্যুর পর সংবাদমাধ্যমের বাড়বাড়ন্তই ছিল তাঁর ভিডিওর বিষয়বস্তু। তবে শুধু এখানেই থেমে থাকেননি তিনি। ওই ভিডিওয় অভিযুক্ত রিয়া চক্রবর্তীর প্রতি সহমর্মিতাও দেখিয়েছেন। বেকসুর খালাস পেয়েছেন বলেও মন্তব্য করেন তিনি। আর এতেই রেগে আগুন সুশান্ত-ভক্তরা। আর সেই ভিডিও সুশান্ত-অনুরাগীদের নজরে পড়তেই, তেলে-বেগুনে জ্বলে ওঠেন তাঁরা। কোনওরকম রেয়াত না করেই তাঁদের একাংশ দাবি তোলেন ড্যানিয়েলের ভিডিওটিকে রিপোর্ট করার জন্য। তাঁদের কথায়, ট্র্যাজেডি নিয়ে তামাশা করলে সেটা কৌতুকশিল্পী হিসেবে অপরাধ করা হয়। ব্যস, নেটদুনিয়ায় এই কৌতুক ভিডিও ছড়াতেই শোরগোল পড়ে যায়। বাধ্য হয়েই ক্ষমা চাইতে হয় ড্যানিয়েল ফার্নান্ডেজকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Comedian daniel fernandes seeks apology for cracking joke on sushant singh rajputs death