scorecardresearch

বড় খবর

বাংলার ‘সোনা ছেলে’ অচিন্ত্যতে মুগ্ধ করিনা-অনুষ্কারা, বঙ্গতারকারা চুপ!

কমনওয়েলথ গেমসে বাংলার মুখ উজ্জ্বল করলেন অচিন্ত্য শিউলি।

অচিন্ত্যর সাফল্য

গতকাল রাতেই এসেছে সুখবর। কমনওয়েলথে তৃতীয় সোনার পদক এল ভারতে তাও আবার বঙ্গ সন্তানের হাত ধরে। পাঁচলার অচিন্ত্য শিউলি এখন দেশের অন্যতম গৌরব। গতকাল রাত থেকেই শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বঙ্গ সন্তানের এমন পর্বতপ্রমাণ সাফল্যেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় বাংলার তারকামহল চুপ! বাংলার গর্ব অচিন্ত্যকে নিয়ে কোনও মাতামাতি-ই নেই।

অচিন্ত্যর সাফল্যে সেইভাবে বঙ্গ তারকাদের কেউই শুভেচ্ছা না জানালেও বলিউডের অনেকেই তাঁকে শুভেচ্ছা জানাতে পিছপা হলেন না। করিনা কাপুর এবং অনুস্কা শর্মা গর্বিত তাঁর সাফল্যে। বাদ পড়লেন না শ্রদ্ধা কাপুরও। বাংলার ছেলেকে নিয়ে উচ্ছ্বসিত বলিউড নায়িকারা। করিনা লিখলেন, ‘ভারতের তিন নম্বর গোল্ড! অচিন্ত্যকে শুভেচ্ছা।’ এদিকে অনুষ্কা চরম উত্তেজিত বাংলার সোনার ছেলেকে নিয়ে। লিখলেন, ‘তোমার দম আছে বস! শুভেচ্ছা।’

[আরও পড়ুন: ডিম-কলা চাইলেন অর্পিতা! নায়িকার আবদারে তাজ্জব ED অফিসাররা]

স্বর্ণপদকের উচ্ছ্বাস দেখালেন শ্রদ্ধা কাপুরও। লিখলেন, ‘ভারতে সোনার পদকের বৃষ্টি হচ্ছে। তোমাদের সকলকে শুভেচ্ছা।’ তারকাদের অনেকেই উচ্ছ্বসিত। মীরাবাই চানু থেকে জেরেমি লালরিনুঙ্গা – দেশের সকলের যেন আনন্দ ধরছে না। একের পর এক পদক, আনন্দে আত্মহারা দেশবাসী। ফুটছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। কিন্তু বঙ্গ সন্তানের এই সাফল্যে একেবারেই চুপ বাংলার তারকারা। তাঁদের মধ্যে খুশির ঝলক মিলল না একেবারেই।

মীরাবাই চানুর সাফল্যে উজাড় করা ভালবাসা দেখিয়েছিলেন প্রত্যেকে। এদিকে কাল রাতে খবর এলেও শুভেচ্ছার কমতি বঙ্গ তারকাদের তরফে। ২০ বছর বয়সেই তাঁর এই অসামান্য সাফল্যে আনন্দ ধরছে না দর্শকদের। অক্লান্ত পরিশ্রম, গরীবিয়ানাকে টেক্কা দিয়েও আজ এই অসামান্য সাফল্য, হাওড়ার গর্ব আজ সপ্তম আকাশে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Commonwealth games 2022 kareena anushka congratulate achintya sheuli