scorecardresearch

বড় খবর

অন্যের বাইক চুরি করে শুটিং! ভিকির বিরুদ্ধে FIR দায়ের হওয়ার পরই ‘সত্যি’টা জানাল পুলিশ

ঠিক কী ঘটেছে?

Vicky Kaushal, FIR against Vicky Kaushal, Vicky Kaushal's new film shooting, Vicky Kaushal in Indore, Sara Ali Khan, ভিকি কৌশল, সারা আলি খান, ভিকির বিরুদ্ধে FIR, ইন্দোরে শুটিংয়ে ভিকি কৌশল, bengal news today
ভিকি কৌশল, সারা আলি খান

অন্যের বাইক চুরি করে শুটিং করার অভিযোগ উঠল খোদ ভিকি কৌশলের (Vicky Kaushal) বিরুদ্ধে! সমস্যার সূত্রপাত আসলে বাইকের নম্বর নিয়ে। অভিনেতা যে বাইকে চড়ে শুট করছিলেন তাঁর আগামী ছবির জন্য, সেই দ্বি-চক্রীযানের নম্বর নাকি হুবহু মিলে গিয়েছে ইন্দোরের জনৈক ব্যক্তির গাড়ির নম্বরের সঙ্গে। শুটের ভিডিও ভাইরাল হতেই নজরে পড়ে ওই ব্যক্তির, তৎক্ষণাৎ পুলিশের দ্বারস্থ হন তিনি। কিন্তু আসল ব্যাপারটা কী? ভিকিকে নিয়ে নেটমাধ্যমে শোরগোল হতেই মুখ খুলল পুলিশ।

প্রসঙ্গত, সারা আলি খানের (Sara Ali Khan) বিপরীতে এক নতুন ছবির শুটে ব্যস্ত ভিকি কৌশল। যে ছবির শুটিং আপাতত মধ্যপ্রদেশের ইন্দোরে চলছে। সম্প্রতি, সেই শুটের মাঝেই ভিকি-সারার বাইকে চড়ে বেড়ানোর এক ভিডিও ভাইরাল হয়ে যায়। ইন্দোরের রাস্তায় প্রকাশ্যেই বাইক চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করতে ভোলেননি প্রত্যক্ষদর্শীরা। নেটমাধ্যমে দাবানল গতিতে সেই ভিডিও ভাইরাল হতেই যাদব নামে এক ব্যক্তি আপত্তি তোলেন। তাঁর দাবি, তাঁর বাইকের নম্বরের সঙ্গে হুবহু মিলে যাচ্ছে ভিকির বাইকের নম্বর। অতঃপর তিনি সটান থানায় গিয়ে হাজির হন। ভিকি কৌশলের বিরুদ্ধে FIR দায়ের করেন।

[আরও পড়ুন: বছর শুরুতেই টলিউডে দুঃসংবাদ! করোনা আক্রান্ত পরিচালক সৃজিত]

ইন্দোরবাসী যাদবের অভিযোগ, “শুটিংয়ে ভিকি কৌশল যে বাইকে সওয়ারি, সেই গাড়ির নম্বর আমার বাইকের সঙ্গে মিলে যায়। জানি না, ফিল্ম ইউনিট এই ব্যাপারটির সঙ্গে অবগত কিনা! তবে এটা বেআইনি। অনুমতি ছাড়া আমার বাইকের নম্বরপ্লেট ভিকি ব্যবহার করতে পারেন না। আমি পুলিশে অভিযোগ দায়ের করেছি। যথাযথ পদক্ষেপ করা হবে।”

FIR দায়ের হওয়ার পরই পুলিশ বিষয়টির তদন্ত করতে সেটে হাজির হয়। সেখানে গিয়ে দেখেন গোটা বিষয়টিই ভুল বোঝাবুঝির ওপর দাঁড়িয়ে। আসলে ইংরেজি হরফে লেখা ওই নম্বর প্লেটে লেখা এক-কে দেখে মনে হচ্ছে চার। একটা বোল্টের জন্যই এমনটা দেখতে লাগছে। আর তাই দেখেই অভিযোগকারী গুলিয়ে ফেলেছেন। ভিকি যে বাইকটি ব্যবহার করেছেন শুটের জন্য সেটা ওদের প্রোডাকশনেরই। বেআইনি কিছু ঘটেনি। জানান, পুলিশ আধিকারিক রাজেন্দ্র সোনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Complaint against vicky kaushal as bike photos with sara ali khan go viral