বড় খবর

গাড়িতে ধাক্কা মারার জের, অভিযুক্তকে চড় মেরে বিতর্কে পরিচালক মহেশ মঞ্জরেকর

মহেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই ব্যক্তি। জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

গাড়িতে ধাক্কা দেওয়ার জেরে এক ব্যক্তিকে চড় মারার অভিযোগ উঠল পরিচালক-অভিনেতা মহেশ মঞ্জরেকরের বিরুদ্ধে। পুণে-শোলাপুর এক্সপ্রেসওয়েতে শুক্রবার রাতে পরিচালকের গাড়ির পিছনে কৈলাস সতপুতে নামে এক ব্যক্তি গাড়ি নিয়ে ধাক্কা মারেন বলে জানা গিয়েছে। ইয়াওয়াত থানায় মহেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

শনিবারই পুণের ওই থানার আধিকারিকরা জানিয়েছেন, কৈলাসের গাড়ি তাঁর গাড়ির পিছনে ধাক্কা মারার পর তাঁদের মধ্যে তর্কাতর্কি হয়। এরপর ওই ব্যক্তিকে চড় মারেন পরিচালক। মহেশের দাবি, মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন ওই ব্যক্তি। পরিচালকের বিরুদ্ধে ৩২৩ ও ৫০৪ ধারায় মামলা রুজু হয়েছে।

আরও পড়ুন অভিনেত্রী সায়নীর বিরুদ্ধে থানায় অভিযোগ তথাগত রায়ের, পুরনো মিম নিয়ে বিতর্ক

এরপর দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের তরফে যোগাযোগ করা হলে পরিচালক জানান, “চৌফুলার দিকে শুটিংয়ের কাজে যাচ্ছিলাম আমি। প্রায় ২০০ জন মতো ক্রু মেম্বার আমার জন্য অপেক্ষা করছিলেন। ইয়াওয়াতের কাছে একজন চালক তাঁর গাড়ি নিয়ে আমার গাড়ির পিছনে ধাক্কা মারেন। আমার গাড়িতে দুজন সহকর্মী ছিলেন। তাঁরা ঝাঁকুনিতে লাফিয়ে ওঠেন। আমার গাড়ির ৪ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। পরে দেখলাম, চালক এবং তাঁর সঙ্গীরা মদ্যপ। আমার তাড়া ছিল তাই থানায় যাইনি। এখন দেখছি, আমারও থানায় যাওয়া উচিত ছিল।”

চড় মারার অভিযোগ প্রসঙ্গে মঞ্জরেকর বলেন, “ধাক্কা মারার পর গাড়ি থেকে নামারও প্রয়োজন মনে করেনি চালক। শুক্রবার রাতের বদলে শনিবার সে অভিযোগ দায়ের করেছে, কারণ সে মদ্যপ ছিল। জানি না কেন এটা এত বড় ইস্যু করা হচ্ছে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Complaint filed against filmmaker mahesh manjrekar for allegedly slapping a man

Next Story
অভিনেত্রী সায়নীর বিরুদ্ধে থানায় অভিযোগ তথাগত রায়ের, পুরনো মিম নিয়ে বিতর্কTathagata
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com