scorecardresearch

বড় খবর

মিমি-নুসরতদের সঙ্গে সেলফি! গোল বাধল শশী থারুরের টুইটে, ‘কাকু’ সম্বোধন কং-সাংসদকে

মহিলাবেষ্টিত শশী! বিতর্কে কংগ্রেস সাংসদ।

Sashi Tharoor, Sashi Tharoor tweet, Sashi Tharoor tweet controversy, Mimi Chakraborty, Nusrat Jahan, Women MP, শশী থারুর, বিতর্কে থারুর, শীতকালীন অধিবেশন, মিমি, নুসরত, মহিলা সাংসদরা, bengali news today
মিমি, নুসরত, শশী থারুর

“কে বলেছে কাজ করার জন্য লোকসভা আকর্ষিত জায়গা নয়?” মহিলা সাংসদদের সঙ্গে ছবি দিয়ে মন্ত্বব্য শশী থারুরের (Sashi Tharoor)। আর সেই টুইট ঘিরেই এখন বিতর্ক তুঙ্গে। খোরাকের শিকার তো হয়েইছেন, উপরন্তু মহিলাদের সঙ্গে ছবি দিয়ে এহেন মন্তব্য করায় নেটিজেনদের রোষানলেও পড়তে হল কংগ্রেস সাংসদকে।

দিল্লিতে বর্তমানে শীতকালীন অধিবেশন (Winter Session of Parliament) চলছে। সেই অধিবেশনে যোগ দেওয়ার জন্যই এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বাংলার দুই তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এছাড়াও উপস্থিত অমরিন্দর সিংয়ের স্ত্রী প্রণীত কৌর, এনসিপির সাংসদ সুপ্রিয়া সোলে, কংগ্রেস সাংসদ জ্যোতিমনি এবং তামিজাচি থাঙ্গাপান্ডিয়ার মতো একাধিক মহিলা সাংসদরা। তাঁদের সঙ্গে একই ফ্রেমে ছবি টুইট করে বিপাকে পড়েছেন ডাকসাইটে কংগ্রেস নেতা তথা সাংসদ শশী থারুর।

[আরও পড়ুন: একবার ৩০ জনকে খাবার পরিবেশন করেন ঐশ্বর্য, সবার শেষে খেয়েছিলেন নিজে]

প্রসঙ্গত, রাজনৈতিক ময়দানে শশীর টুইট ঘিরে মাঝেমধ্যেই শোরগোল বাঁধে। তিনি বেজায় স্পষ্টবাদী। কাউকে ছেড়ে কথা বলতে রাজি নন। তবে এবার বিতর্কের স্ফুলিঙ্গ জ্বলে ওঠে কং-সাংসদের টুইটের ক্যাপশনকে ঘিরে। মিমি-নুসরত, সুপ্রিয়া, প্রণীতদের সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, “কে বলেছে কাজ করার জন্য লোকসভা আকৃষ্ট জায়গা নয়? এই দেখুন সকালে আমাদের ছয় মহিলা সাংসদের সঙ্গে ছবি।” ফ্রেমে শশীকে ঘিরে রয়েছেন ৬ জন মহিলা সাংসদ।

এমন মন্তব্যের পরই আর কারও বুঝতে বাকি থাকেনি যে, শশী কোনদিকে ইঙ্গিত করতে চেয়েছেন। আর তাতেই বাধে গোল। নেটজনতার একপক্ষ যখন কংগ্রেস সাংসদের এমন রসিকতায় মজেছেন, তখন আরেক পক্ষ শশীকে বিঁধে কথা বলতেও ছাড়লেন না। কেউ কেউ তো আবার ডাকসাইটে রাজনীতিককে ‘কাকু’ বলে সম্বোধন করে বসলেন। বললেন, “কাকু সত্যিই লোকসভা এতটা আকৃষ্ট করে আপনাকে? এটা ২০২১ সাল।” আবার কারও মন্তব্য, “এমন কু-ইঙ্গিতের কি কোনও দরকার ছিল?” এককথায় শশী থারুরের টুইট নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Congress mp sashi tharoors tweet with women mps including mimi nusrat sparks controversy