scorecardresearch

বড় খবর

‘হোগা না করোনা’-তে দেখা মিলল সেই সুরতালহীন পূজার

Dhinchak Pooja Corona: আবারও গান বেঁধেছেন ‘ঢিনচ্যাক পূজা’। এবার তাঁর গানের বিষয় করোনা অতিমারী। অতীব বেসুরো গলায় সেই গান গেয়ে ফেলেছন তিনি।

Corona Outbreak made Dhinchak Pooja come back with Hoga Na Corona
ঢিনচ্যাক পূজা। ছবি: ইউটিউব থেকে

এতদিন তিনি চুপ করে বসেছিলেন কেন সেটাই আশ্চর্যের বিষয়। শেষ পর্যন্ত করোনা ঘুম ভাঙাল ইন্টারনেট সেনসেশন ঢিনচ্যাক পূজার। আরও একটি বেসুরো গান তিনি উপহার দিলেন। গানের নাম– ‘হোগা না করোনা’। গত ১৮ মার্চ গানটি এসেছে ইউটিউবে এবং এসেই ট্রেন্ডিং তালিকার ২ নম্বরে উঠে এসেছে। কিন্তু হলে কী হবে, এতটা লম্বা বিরতি নিয়ে ফিরলেও এই গানেও তাঁর সুর ও তালের কোনও ঠিক-ঠিকানা নেই।

তবে পূজার এই উদ্যোগের পিছনে আসল উদ্দেশ্য কিন্তু সমাজের মঙ্গল করা। ‘হোগা না করোনা’ গানটিতে তিনি তাঁর নাকিসুর বেসুরো গলায় সবাইকে জানিয়েছেন যে এই রোগের সংক্রমণ থেকে বাঁচতে ঠিক কী কী সতর্কতা অবলম্বন করতে হবে।

আরও পড়ুন: নতুন স্পাই থ্রিলারে বাণী হবেন অক্ষয়ের নায়িকা

সেলফি হোক বা স্কুটার অথবা করোনা, পূজা কিন্তু তাঁর স্টাইলটি ঠিক রেখেছেন, কোনও নড়চড় নেই। এই ভিডিওতে আবার তাঁর সঙ্গী হয়েছেন কয়েকজন ব্যাক আপ ডান্সার। তাঁদের মধ্যে যদিও ডান্সার হওয়ার কোনও লক্ষণই নেই, তবুও তাঁরা পিছনে থেকে পূজাকে নৈতিক সমর্থন দিয়ে গিয়েছেন, এটাই তো আসল কথা! দেখে নিতে পারেন সেই নাচ ও গান কেমন, নীচের লিঙ্কে ক্লিক করে–

 

এই নিয়ে পূজা আবারও প্রমাণ করলেন যে তিনি সত্যিই একজন ঢিনচ্যাক ব্যক্তিত্ব। ইতিমধ্যেই এই ভিডিওটির ৩ লক্ষ ভিউ পেরিয়ে গিয়েছে। আজ-কালের মধ্যে করোনা সংক্রমণের মতোই এই ভিডিও নেটপাড়ায় গুণোত্তর প্রগতিতে ছড়িয়ে যাবে, এমনটাই মনে করা হচ্ছে। ‘দিলো কে শুটার’ অথবা ‘সেলফি ম্যয়নে লে লি আজ’-এর মতো এই গানটিও পূজার কৃতিত্বের টুপিতে নতুন পালক জুড়ে দিল।

তবে এই গানে পূজা আগের গানগুলির থেকে ভাল ছড়া কেটেছেন। ”বিদেশ না জানা, ঘর কা খানা, ছিঁক যো আয়ে টেস্ট করানা”– এক কথায় কত সহজভাবে সতর্কতার কথা বলেছেন তিনি। সত্যিই প্রশংসনীয়!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Corona outbreak made dhinchak pooja come back with hoga na corona