‘ঘরবন্দি’! কীভাবে সময় কাটাচ্ছেন নুসরত জাহান?

বরাবরই ভাল ছবি আঁকেন নুসরত। করোনা আতঙ্কে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে থেকেও সেভাবেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। ছবি আঁকছেন তিনি।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 20, 2020, 10:50:20 AM

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কার্যত আইসোলেশনে মানুষ। বাদ নেই বিনোদন জগতও। ৩১ মার্চ পর্যন্ত শুটিং বাতিল হয়েছে টেলিপাড়ার। এরকম পরিস্থিতে সিনেমার শুটিংও বন্ধ। অগত্যা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তারকারা। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানও বাড়িতে বন্দি।

বরাবরই ভাল ছবি আঁকেন নুসরত। সুযোগ পেলেই রঙ-তুলি নিয়ে বসে যান। করোনা আতঙ্কের জেরে বাইরে খুব একটা বেরোতে পারছেন না অভিনেত্রী। সুতরাং, ছবি এঁকে, রান্না করে সময় কাটাচ্ছেন তারকা সাংসদ।

আরও পড়ুন, ‘ধর্ষকদের ফাঁসি একটা দৃষ্টান্ত! ৭ বছর নয় ৭ দিনে শাস্তির ব্যবস্থা করা হোক’

করোনা হানায় বন্ধ হয়ে গিয়েছে আবির-নুসরতের ‘ডিকশিনারি’ ছবির শুটিং। বাইরে বেরিয়ে সংসদীয় এলাকার কাজকম্মও করতে পারছেন না তৃণমূল সাংসদ। স্বাভাবিক কারণেই, নিখিল-নুসরত দু’জনেই বাড়িতে রয়েছেন। ক্যানভাসে তুলির টান দিতে নিখিলকেও দেখা গিয়েছিল।

করোনাভাইরাসের থেকে বাঁচতে পরিচ্ছন্ন থাকার আর্জি জানাচ্ছেন সরকার থেকে চিকিৎসক, তারকা প্রত্যেকে। নুসরতও এদিন ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ভাল করে হাত ধোয়ার পরামর্শ দিয়েছেন। সেই সঙ্গে জল নষ্ট না করার আর্জিও জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন, দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে সৃজিত-প্রসেনজিৎ

রান্না করতে ও খাওয়াতে যে ভালবাসেন নুসরত জাহান, একথাও সবার জানা। সুতরাং, ঘরবন্দি থেকে ভাল ভাল রান্নাও করছেন নায়িকা। সে ছবি অনবরত পোস্ট করছেন সোশাল মিডিয়ায়।

প্রসঙ্গত, করোনাভাইরাসের আক্রমণে ক্রমশই জটিলতর হয়ে উঠছে দেশের পরিস্থিতি। করোনাভাইরাসের মারণ থাবায় ক্রমেই ভারতে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। বৃহস্পতিবার সেই সংখ্যা ছুঁল ১৬৬।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Corona outbreak nusrat jahan house arrested spending her time drawing

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং