scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রীর পথেই নুসরত! লকডাউনে বাজার পরিদর্শনে সাংসদ

কলকাতার উত্তর থেকে দক্ষিণের বেশ কয়েকটি বাজারে সারপ্রাইজ ভিজিট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই পথেই পা বাড়ালেন সাংসদ নুসরত জাহান।

চেতলা বাজারে নুসরত। ফোটো- ইনস্টাগ্রাম

সারা রাজ্যে লকডাউন। এরই মধ্যে খাদ্যদ্রব্য থেকে জরুরী সামগ্রী যাতে মানুষের কাছে পৌঁছয় তাঁর চেষ্টা করেছেন মুখ্যমন্ত্রী। কলকাতার উত্তর থেকে দক্ষিণের বেশ কয়েকটি বাজারে সারপ্রাইজ ভিজিট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সেই পথেই পা বাড়ালেন সাংসদ নুসরত জাহান।

করোনার প্রভাবে ঘরবন্দি সাধারণ মানুষের যাতে দুবেলা খেতে কোনও অসুবিধা না হয়, সেদিকেই নজর রাখতে চেতলা বাজারে হেলেন তারকা সাংসদ। আমজনতাকে সাবধান করলেন নুসরত। নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে এসেও চক দিয়ে আঁকা বৃত্তের মধ্যেই দাঁড়াতে বললেন তিনি।

আরও পড়ুন, ‘পশুরা করোনা ছড়ায় না, মানুষ কি বিশ্ব স্বাস্থ্য সংস্থার কথাও বোঝেন না’

সেই সঙ্গে খোঁজ নিলেন জিনিসপত্রের জোগান নিয়েও। দুর্যোগের দিনে ক্রেতাদের ন্যায্য মূল্যে সামগ্রী বিক্রি করতে অনুরোধ করলেন ব্যবসায়ীদের। এদিন সাংসদকেও দেখা গেল মাস্ক ও গ্লাভস পরেই। এর আগে বাজারের সবজি বিক্রেতা থেকে দিনমজুর প্রত্যেকেই সাধ্যমতো মাস্ক বিলি করেছেন অভিনেত্রী।

শনিবার সকাল সকাল তিনি পৌঁছে যান চেতলার সিআইডি মার্কেটে, সেখানে জিনিসপত্রের দামও খতিয়ে দেখেন নুসরত জাহান। তবে তিনি নিজে সাধারণ মানুষকে সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশ দিলেও, এদিন বাজারে তাঁকে দেখতেই ভিড় জমে যায়। তারকা হওয়ার বিড়ম্বনা একেই বলে বোধহয়!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Corona outbreak nusrat jahan visits chetla bazar to spread awareness