‘আবার হাসবে বাংলা’, বিশ্বাসে ভর করে রাজের সঙ্গে একজোট টলিউড

এমন অবস্থায় সাধারাণ মানুষকে উজ্জীবিত করতে বিশ্বাসে ভর করেই ঘুরে দাঁড়াতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী। সব ঠিক হয়ে গিয়ে ফের একবার বাংলা হাসবে, এই বার্তাই পৌঁছে দিতে চাইছেন মানুষের কাছে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: April 20, 2020, 11:45:16 AM

করোনাভাইরাসের উপদ্রপে সারা বিশ্ব ভীত, সন্ত্রস্ত। লকডাউনের জেরে বাংলার ছবিটাও একই রকম। অনেকদিন আগেই মানুষের জমায়েত বন্ধ হয়ে যাওয়ায় থিয়েটার, সিনেমার শুটিং সমস্ত বন্ধ। টেলিভিশনে পুরনো ধারাবাহিক আবার দেখানো হচ্ছে। লক্ষ লক্ষ শ্রমিক ভিন রাজ্য থেকে পশ্চিমবঙ্গে ফিরে এসেছেন।

এমন অবস্থায় সাধারাণ মানুষকে উজ্জীবিত করতে বিশ্বাসে ভর করেই ঘুরে দাঁড়াতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী। সব ঠিক হয়ে গিয়ে ফের একবার বাংলা হাসবে, এই বার্তাই পৌঁছে দিতে চাইছেন মানুষের কাছে। তাঁর এই উদ্যোগে শামিল হয়েছে প্রায় পুরো টলিউড। আর তৈরি করেছে একটি মিউজিক ভিডিয়ো।

আরও পড়ুন, লকডাউনে অবশ্যই দেখুন ‘ভাইরাস’, ছোঁয়াচে রোগ নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি

প্রসেনের কথায় ও অরিন্দমের সুরে কাঁধে কাঁধ মিলিয়ে বাংলার মানুষের পাশে দাঁড়ালেন শুভশ্রী, যিশু, আবির, পরমব্রত, পাওলি, অঙ্কুশ, সায়ন্তিকা, ঋত্বিকের মতো অভিনেতারা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ভিডিয়োর কিছু টুকরো ঝলক।

 

View this post on Instagram

 

Releasing on 20th April. #stayhomestaysafe#fightcoronatogether. Let’s help each other.

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

 

View this post on Instagram

 

This song is releasing on 20th April This song is for encouraging our people. We shall overcome. #stayhomestaysafe #fightcorona

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আরও পড়ুন, ”আরে কোহলি চার মার না”, ভাইরাল অনুষ্কার ভিডিও

এই কঠিন সময়ে ইতিবাচক মনোভাব নিয়ে থাকতেই এবং সুদিন আসার অপেক্ষায় তৈরি রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিয়ো “এই বাংলা আমার, হাসবে আবার …”। সোমবার সকাল ১১টায় ইউটিউব ও প্রত্যেকে সোশাল মিডিয়ায় মুক্তি পাচ্ছে এই গান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Corona pandemic raj chakroborty to release a music video for motivate people

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X