বড় খবর


করণ জোহর থেকে তাপসী, আয়ুষ্মান-টেকনিশিয়ানের পাশে বলিউড

করোনার জেরে ২১ দিনের লকডাউনে দেশ। সারা বিশ্বে এই ভাইরাস প্রায় কুড়িহাজার মানুষের প্রাণ কেড়েছে। এর জেরেই লকডাউনের পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী।

প্রতিদিনের পারিশ্রমিক প্রাপ্ত কর্মচারীদের সাহায্যের আহ্বান বলিউডের।

পরিচালক থেকে অভিনেতা, করণ জোহর, তাপসী পান্নু এবং আয়ুষ্মান খুরানা-পাশে দাঁড়ালেন বলিউডের প্রতিদিনের পারিশ্রমিক পাওয়া টেকনিশিয়ানদের। করোনার প্রভাবে সারা দেশে লকডাউন। এই জেকে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন বলিউডের টেকনিশিয়ানরা।

লকডাউনের জেরে সমস্ত কাজ বন্ধ। ফল তাদের রোজগারের সব পথ আটকানো। এদিকে ২১ দিনের লকডাউনে দেশ। সারা বিশ্বে এই ভাইরাস প্রায় কুড়িহাজার মানুষের প্রাণ কেড়েছে। এর জেরেই লকডাউনের পদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী।

তাই ইতিমধ্যেই টেকনিশিয়ানদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ইন্ডিয়ান প্রোডিউসার্স গিল্ড। অন্যদিকে আন্তর্জাতিক অ্যাসোসিয়েশন অফ হিউম্যান ভ্যালুস, দ্য আর্ট অফ লিভিং ফাউন্ডেশন এবং দ্য ইন্ডিয়ান ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রি একযোগে সিনেমার জগতের সমস্ত টেকনিশিয়ানদের দশ দিনের খাবারের ব্যবস্থা করেছে।

টুইট করে করণ জোহর লিখেছেন, আমি এই উদ্যোগের পাশে থাকার এবং যোগদান দেওয়ার অনুরোধ করছি। এই পরিস্থিতিতে সকলের সাহায্য, ভালবাসা ও যত্ন প্রয়োজন। তাপসীর টেকনিশিয়ানদের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেছেন।

আরও পড়ুন, করোনা সতর্কতা: টেকনিশিয়ানদের জন্য ত্রাণ তহবিল প্রোডিউসার্স গিল্ডের

অত্যন্ত ভাল উদ্যোগ বলে বর্ণনা করেছেন আয়ুষ্মান। কিয়ারা আদবানি, রাকুলপ্রীত প্রত্যেকে যোগদানের অনুরোধ জানিয়েছেন। আনন্দ এল রাই, দিয়া মির্জা, বরুণ ধাওয়ান, ভূমি পেডনেকর প্রত্যেকে টুইট করেছেন।

ইন্ডাস্ট্রিতে প্রচুর মানুষ ৮ঘন্টার কাজের সময়ে প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করেন। স্পটবয়, জুনিয়র টেকনিশিয়ান, লাইটম্যান প্রত্যেকেই প্রায় তাই। ১৪ এপ্রিল পর্যন্ত কাজ বন্ধ থাকায় তাদের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। সে কারণেই তাদের পাশে থাকার অঙ্গীকার প্রোডিউসার্স গিল্ডের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Coronavirus karan johar taapsee pannu and others pledge to help daily wage workers

Next Story
পরিস্কার হচ্ছে কলকাতার রাস্তাঘাট, অভিভূত অমিতাভamitabh-bachchan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com