করোনা হানায় পিছিয়ে যাবে কি বিয়ে

Corona Outbreak: দু-একমাসের মধ্যে বলিউডের দুটি তারকা-বিয়ের তোড়জোড় শুরু হওয়ার কথা। দুটি বিয়েই পিছিয়ে যাবে কি না, সেই নিয়ে জব্বর জল্পনা শুরু হয়েছে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 18, 2020, 12:59:38 PM

একদিকে বরুণ ধাওয়ান-নাতাশা আর অন্যদিকে আলি ফজল-রিচা চাড্ডা– এবছর গ্রীষ্মকালে বলিউডের মেগা বিয়ে ইভেন্ট বলতে এই দুটিই ছিল। কিন্তু দেশের সাম্প্রতিক পরিস্থিতি, করোনাভাইরাসের প্রকোপ ও তার সতর্কতার কারণে দুটি বিয়েই পিছিয়ে যাবে কি না, সেই নিয়ে জল্পনা শুর হয়েছে।

মিড-ডে-এর একটি প্রতিবেদন অনুযায়ী রিচা ও আলি ফজলের বিয়ে হওয়ার কথা ছিল এবছর এপ্রিলে। চার বছর দুজনে প্রেম করেছেন, এবার একসঙ্গে সংসার করবেন, এমনটাই ঠিক ছিল। আর বরুণ-নাতাশার বিয়ের কথা তো অনেক বছর ধরেই চলছে। শেষমেশ শোনা যায় যে এবছরই শুভকাজটি সেরে ফেলা হবে আর থিম হিসেবে সামার ওয়েডিং-ই বেছে নেওয়া হয়েছে।

আরও পড়ুন: করোনা হানা: রাত জেগে শুটিং করল টেলিপাড়া

প্রথমে শোনা গিয়েছিল যে তাইল্যান্ডের একটি প্রাইভেট আইল্যান্ডে বসবে বরুণ-নাতাশার বিয়ের আসর। কিন্তু পরে শোনা যায় যে যোধপুরের একটি প্রাসাদে হবে বিয়ে। কিন্তু মিড-ডে-র প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় পরিকল্পনাটিও নাকি বাতিল করে ঠিক হয় মুম্বইতেই হবে বিয়ে। কিন্তু বর্তমানে যা পরিস্থিতি তার পরিপ্রেক্ষিতে নাকি বরুণ-নাতাশা বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন। মিড-ডে-তে প্রকাশিত সাম্প্রতিক প্রতিবেদন বলছে বরুণ-নাতাশা বিয়ে করবেন নভেম্বরে এবং এদেশে নয়, সেই তাইল্যান্ডেই।

কিন্তু বরুণ বা নাতাশার পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানানো হয়নি। তবে রিচা চাড্ডা ও আলি ফজলের বিয়ে নিয়ে সংশয় আরও বেশি। বর্তমানে করোনা হানার তৃতীয় সপ্তাহ চলছে। এই সপ্তাহের পরে চতুর্থ সপ্তাহে গিয়ে সংক্রমণ তীব্র আকার নেওয়ার একটি সম্ভাবনা রয়েছে। যদি অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা যায়, তবে সংক্রমণের চেনটি ভেঙে দেওয়া সম্ভব। কিন্তু সেক্ষেত্রেও বিপদ কাটতে কাটতে এপ্রিলের শুরু।

তাই সম্ভবত বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দিতে হবে রিচা ও আলিকে। প্রথমত বিয়েবাড়ি মানেই এক জায়গায় অনেক মানুষের জড়ো হওয়া। দ্বিতীয়ত দম্পতির বেশ কিছু অতিথিরা আসবেন বিদেশ থেকে। ওদিকে বিমান যাতায়াত প্রায় স্তব্ধ। যদিও এখনও রিচা বা আলি ফজল কেউই এই বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Coronavirus outbreak varun dhawan natasha dalal ali fazal richa chaddha wedding

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X