বড় খবর

করোনার জের, বাসন মাজার অভিনব উপায় শেখালেন ক্যাটরিনা

নিজের সমস্ত কাজ নিজেদের করার আর্জি উঠেছে। ক্যাটরিনা কাইফও সেই চেনের বাইরে নয়। এদিন একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় একটি বাসন মাজার অভিনব উপায় বের করেছেন তিনি

katrina kaif
বাড়িতে বাসন মাজার উপায় বলছেন ক্যাট। ফোটো- ইনস্টাগ্রাম

করোনা ভাইরাসের প্রার্দুভাবে তছনছ হয়ে চলেছে ভারত। সরকার এই করোনার প্রভাব থেকে দূর করার জন্য দেশে লকডাউনের ঘোষণা করেছে। সামাজিক দুরত্ব বা সোশাল ডিসট্যান্সিং-এর আর্জি করেছেন সকলে। তারকা থেকে সাধারণ মানুষ, প্রত্যেকে এই নিয়ম পালন করছেন। সেই কারণে বাড়ির হাউস হেল্পের সদস্যরাও সে কারণে আসতে পারছেন না।

এমতবস্থায় নিজের সমস্ত কাজ নিজেদের করার আর্জি উঠেছে। ক্যাটরিনা কাইফও সেই চেনের বাইরে নয়। এদিন একটি ইনস্টাগ্রাম ভিডিয়োয় একটি বাসন মাজার অভিনব উপায় বের করেছেন তিনি। সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

 

View this post on Instagram

 

???? +????=???????? really makes u appreciate all the help we have at home #socialdistancing #staysafe #helpoutathome

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন, স্টার জলসা-র থেকে কীভাবে আলাদা হবে জি বাংলার ‘কাদম্বিনী’, ইঙ্গিত প্রোমোতে

ক্যাটরিনা কাইফ বাসন মাজার ভিডিয়ো ছাড়াও মাঝে মধ্যেই নিজেকে ফিট রাখার জন্য শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করছেন তিনি। কখনও বাড়ির ছাদে কখনও বাড়ির ভেতরে কাজ করছেন তিনি। আপাতত হোম কোয়ারেন্টাইনে সারা দেশ।

ইতিমধ্যেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেছে মঙ্গলবার মধ্যরাত থেকে আগামী ২১ দিন সম্পূর্ণ লকডাউন। করোনাভাইরাসের সঙ্গে লড়ছে ভারত। মারণ ভাইরাসের হানায় দেশে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus to maintain social distancing katrina kaif washing dishes

Next Story
স্টার জলসা-র থেকে কীভাবে আলাদা হবে জি বাংলার ‘কাদম্বিনী’, ইঙ্গিত প্রোমোতেZee Bangla Serial Kadombini second promo promises an intriguing journey
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com