বড় খবর

লকডাউন! ভার্চুয়াল ডেট-এ যাচ্ছেন অর্জুন কাপুর

অর্জুন কাপুর ঘোষনা করেছেন তিনি ভার্চুয়াল ডেটে যাচ্ছেন তিনি। পাঁচ জনের সঙ্গে ভার্চুয়াল ডেটে যাবেন অর্জুন।

অর্জুন কাপুর

মঙ্গলবার অভিনেতা অর্জুন কাপুর ঘোষনা করেছেন তিনি ভার্চুয়াল ডেটে যাচ্ছেন তিনি। পাঁচ জনের সঙ্গে ভার্চুয়াল ডেটে যাবেন অর্জুন। প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা কর্মচারীদের জন্য অর্থসাহায্যের উদ্যোগের প্রচারেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। করোনাভাইরাসের জেরে লকডাউনে সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে তারাই।

অনুশিলার অনলাইন ফান্ডারাইজিং প্ল্যাটফর্ম, ফ্যানকাইন্ড ও স্বেচ্ছাসেবী সংস্থা গিভ ইন্ডিয়া উদ্যোগের সঙ্গে হাত মিলিয়েছেন অর্জুন। অর্জুন বলেন, ”এই দুর্যোগের সময়ে দেশের একটা অংশের উপার্জনের রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে দিনমজুররা বেকার হয়েছে পড়েছে, যেমন- চাট দাদা, রাজমিস্ত্রি, কুলি, ধোবি, রিক্সাচালকের মতো মানুষেরা। লকডাউন মানে তারা বাইরে বেরোতে পারবে না এবং টাকা রোজগার করতে পারবে না। ফ্যানকাইন্ড, গিভ ইন্ডিয়া এবং আমি একসঙ্গে তাদের সাহায্য করার চেষ্টা করছি।”

 

View this post on Instagram

 

I have teamed up with @fankindofficial & @give_india to help raise money to support daily wage workers who are financially affected by the lockdown. GiveIndia has identified more than 60,000 such workers who have no income and no way to take care of their family. Let’s get together to help provide them with cash in hand so that they can pay their rent, feed their families & gain financial security for an entire month. All you need to do is log on to fankind.org/arjun and donate. 100% of your donation will help the families in need. And 5 lucky winners will get a chance to go on a VIRTUAL DINNER DATE with ME on 11th of April, from the comfort of your own home via a video chat. (Link in bio) #FankindXArjun #Covid19 #LetsFightCoronaTogether #StayHomeStaySafe

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on

আরও পড়ুন, ‘বাংলার মধ্যবিত্ত দিনআনি মানুষের কথাও একটু ভাবুন’, আর্জি মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীকে

অর্জুন জানিয়েছেন, ষাট হাজার পরিবারের কাছে সাহায্য পৌঁছে দিচ্ছে গিভ ইন্ডিয়া। ৩৪ বছরের অভিনেতা বলেন, যদি ১০০ টাকাও সাহায্য করতে পারেন তাহলেই অনেক।

প্রসঙ্গত, করোনা ভাইরাস মোকাবিলা করতে নেওয়া হয়েছে সব রকমের পদক্ষেপ তবু রোখা যাচ্ছে না আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হলেন ৩৫৪ জন, মৃত্যু হল ৮ জনের। করোনা সন্দেহে পরীক্ষা হল ১২ হাজার জনের। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া রিপোর্ট অনুসারে এখনও পর্যন্ত দেশে কোভিড-১৯ পজেটিভ ৪,৪২১ জন। এদের মধ্যে ৩২৫ জন সুস্থ হয়ে গিয়েছেন। মৃত্যু হয়েছে ১১৭ জনের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Covid 19 arjun kapoor to go on a virtual date to help raise funds for daily wage earners

Next Story
বলিউডের তৃতীয় আক্রান্ত শাজার বোন অভিনেত্রী জোয়া মোরানিAfter Shaza Morani Karim Morani's other daughter Zoya also tests coronavirus positive
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com