বড় খবর

‘বিজেপি-তৃণমূলের কেউই দলে থেকে কাজ করতে পারছে না!’, ‘কটাক্ষ’ বামপ্রার্থী দেবদূতের

টালিগঞ্জে বাম-কংগ্রেসের সংযুক্ত মোর্চা সমর্থিত ‘তুরুপের তাস’ এবার বামেদের তারকাপ্রার্থী অভিনেতা দেবদূত ঘোষ।

devdut

বাম-কংগ্রেসের সংযুক্ত মোর্চা প্রার্থী দেবদূত ঘোষ প্রচারে নেমেই বিঁধলেন বিজেপি-তৃণমূলকে। অভিনেতার কথায়, কেউই দলে থেকে কাজ করতে পারছে না বলছে! তাই দল-বদল করছে।

সবুজ-গেরুয়া দুই শিবিরেই যখন তারকামুখের ছড়াছড়ি, তখন পিছিয়ে নেই রাজ্যের বাম শিবিরও। তৃণমূলের প্রার্থী তালিকায় টলিতারকাদের আধিক্য থাকলেও বিজেপির তরফে প্রথম দফার ভোটে এখনও পর্যন্ত হিরণ চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়েছে। বাংলার মসনদ দখলের লড়াইয়ে যখন ঘাসফুল কিংবা পদ্মের যুযুধান, তখন বামেরা ‘অ-পোক্ত’ কাঠামোতে খড়মাটি লেপে ‘পোক্ত’ করতে মরিয়া। বলা ভাল, একুশের বিধানসভা ভোটযুদ্ধের (West Bengal Assembly Election 2021) আগে বামেদের উত্থান চোখে পড়ার মতোই। সেই প্রেক্ষিতেই টালিগঞ্জে সংযুক্ত মোর্চা সমর্থিত ‘তুরুপের তাস’ এবার বামেদের তারকাপ্রার্থী অভিনেতা দেবদূত ঘোষ (Devdut Ghosh)।

শেষ কবে এই রাজ্যে লাল শিবিরের (CPIM) তরফে কোনও তারকা প্রার্থীকে ভোটে দাঁড় করানো হয়েছিল, তা মনে করা দায়! তবে একুশের রণক্ষেত্রে টালিগঞ্জ কেন্দ্রে বাজি রাখা হয়েছে দেবদূতকেই। তৃণমূলের হেভিওয়েট প্রার্থী অরূপ বিশ্বাসের বিরুদ্ধে প্রতিদ্বন্দিতা করবেন তিনি। বাম-কংগ্রেসের সংযুক্ত মোর্চা প্রার্থীতালিকায় নাম ঘোষণা হওয়ার পর থেকেই তাই আদা-জল খেয়ে ময়দানে নেমে পড়েছেন দেবদূত ঘোষ। প্রত্যেক ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোটপ্রচার করছেন। শনিবারও দলের কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা।

প্রচারের মাঝেই বিঁধলেন দুই বিরোধী শিবির তৃণমূল (TMC) এবং বিজেপিকে (BJP)। দেবদূতের মন্তব্য, “বিজেপির প্রাক্তন হেভিওয়েট নেতা যশবন্ত সিনহা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। অন্যদিকে, শুভেন্দু অধিকারীর মতো হেভিওয়েট নেতা তৃণমূল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। দু’জনের গলাতেই তো এক সুর, তাঁরা দলের সাথে থেকে আর কাজ করতে পারছিলেন না। আমি অনেকদিন ধরেই বামেদের সঙ্গে আছি। বামেদের মত কর্মসূচী অন্য কোনও দলে নেই। আমরা সাধারণ মানুষের অভাব-অসুবিধগুলোর উপরই জোর দিচ্ছি। বেকারত্ব থেকে রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির মতো নানা সমস্যায় জেরবার আম জনতা।” তাঁর মন্তব্যে উঠে এল, সিঙ্গুর-শালবনিতে ফাঁড়ি শিল্পের কথাও। বললেন, “সাধারণ মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়াতে চাই।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cpim congress sanjukta morcha candidate devdut ghosh stars campaigning

Next Story
সোনারপুরে অভিনেত্রী লাভলি মৈত্রকে প্রার্থী করা নিয়ে ‘গোষ্ঠীদ্বন্দ্ব’! বিক্ষোভ তৃণমূলের অন্দরেইlovely
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com