বড় খবর

‘রাজবাবুদের মতো আমরা কেঁদে ভাসাই না!’, কটাক্ষ ‘বাম’ যুব নেত্রী দীপ্সিতার

অতিমারী মোকাবিলায় তারকাপ্রার্থীদের ফোন নম্বর ভাইরাল হওয়া বিতর্কিত পোস্ট নিয়েই তৃণমূলপ্রার্থী রাজ চক্রবর্তীকে কটাক্ষ দীপ্সিতার।

Raj

“অনেকেই ভেবেছিলেন ফোন নম্বর ভাইরাল হওয়ায় আমরাও হয়তো রাজবাবুদের (চক্রবর্তী) মতো কেঁদে ভাসাবো, কিন্তু ফল হল উল্টোটা। মানুষ আজ থেকে ৫-১০ এমনকী ৫০ বছর পরেও যাতে আমাদের উপর ভরসা রাখতে পারেন, এটুকুই চাই”, তীব্র বিদ্রুপ বাম যুব নেত্রী দীপ্সিতা ধরের (Dipsita Dhar) মুখে। তারকাপ্রার্থীদের নম্বর ভাইরাল হওয়া বিতর্কিত পোস্ট নিয়ে বিঁধলেন রাজ চক্রবর্তীকে।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) বিশেষ নজরে বাম শিবিরের তরুণ তুর্কীরা। সবুজ-গেরুয়া দুই শিবিরে যখন তারকা-খচিত প্রার্থীতালিকা, এমনকী প্রচারের ময়দানেও উপচে পড়েছিল গ্ল্যামার, তখন সাদামাটা প্রচারে রাজ্যের সাম্প্রতিক পরিকাঠামোর কথা তুলে ‘যুক্তি-তক্কে’ রীতিমতো ঝড় তুলে দিয়েছেন দীপ্সিতা ধর, মিনাক্ষী মুখোপাধ্যায়, ঐশী ঘোষরা। ভোট মিটলেও সাধারণ মানুষদের ভুলে যাননি, বরং এমন করোনা পরিস্থিতিতেও ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন তাঁরা। আবার, বিজেপি-তৃণমূলের তারকাপ্রার্থীদের ফোন নম্বর ভাইরাল হওয়া পোস্টের জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে কমরেডদের! তৃণমূলের রাজ চক্রবর্তী (Raj Chakraborty), কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), সায়নী ঘোষ, জুন মালিয়াদের মতো ক্ষুব্ধ পদ্মপ্রার্থী যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়রাও। বিতর্কিত পোস্টে অভিযোগ, “মানুষের সেবা করার নাম করে রাজনীতির ময়দানে পা রাখা তারকারা আজ অতিমারীর এমন চরম পরিস্থিতিতে কোথায়?” সেই প্রেক্ষিতেই সিপিএমের (CPIM) যুব নেত্রী দীপ্সিতা ধর বিঁধলেন তৃণমূলপ্রার্থী রাজ চক্রবর্তীকে।

সম্প্রতি, বিজেপি-তৃণমূলের (BJP-TMC) তারকাপ্রার্থীদের ব্যক্তিগত ফোন নম্বর ভাইরাল করা নিয়ে সিপিএমকে একযোগে কাঠগড়ায় তুলেছিলেন তৃণমূলপ্রার্থী রাজ, কাঞ্চনরা। তাঁদের অভিযোগ, “উদ্দেশ্যপ্রণোদিতভাবেই একাজ করেছে বাম শিবির।” উপরন্তু, ক্রমাগত রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ফোন আসায় তিতিবিরক্ত তারকারা বর্তমানে ফোন বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। সেই প্রেক্ষিতেই এবার রাজকে বিঁধলেন দীপ্সিতা। বরং সাধারণ মানুষের কাছে তাঁর ব্যক্তিগত ফোন নম্বর ছড়িয়ে দেওয়ায় তিনি ধন্যবাদ জানিয়েছেন জনৈক নেটজনতাকে। ফেসবুকে পোস্ট করে তিনি এও বুঝিয়ে দেন যে, দরকারে আমজনতার পাশে বাম শিবির রয়েছে। তার জন্য কারও ব্যক্তিগত ফোন নম্বর ভাইরাল হলে, তাতে কোনওরকম আপত্তির কিছু দেখতে পাচ্ছেন না বালি কেন্দ্রের সংযুক্ত মোর্চা (সিপিএম) প্রার্থী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cpim leader dipsita dhar slams raj chakraborty

Next Story
‘অত্যন্ত সংকটজনক’ কোভিডে আক্রান্ত নন্দিনী পাল, ‘তাপস-জায়া’র পাশে মমতাnandini paul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com