কপিল শর্মা ঐশ্বর্যর কথা বলতেই লজ্জায় লাল হয়ে গেলেন কাইফ! জানেন কেন?

কেন লজ্জায় পড়লেন কাইফ?

কপিল শর্মা শোয়ের প্রতি পর্বে অতিথিদের আসন এক্কেবারে জমকালো সে আর বলার অপেক্ষা রাখে না। নতুন এপিসোডে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেটের দুই মহারথী, নবাব অফ নজফগড় বীরেন্দ্র শেহবাগ এবং  চিতা অফ ফিল্ডিং মহম্মদ কাইফ। শো যখন কপিল শর্মার দুজনের আতিথেয়তা যে বেশ ভাল হবে তাতে কোনও সন্দেহ নেই। যথারীতি হাসি মজায় জমে উঠেছিল ফ্লোর। 

কপিল শর্মা শোয়ের নতুন সেগমেন্ট অনুযায়ী ‘পোস্ট কা পোস্টমর্টেম’ ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। সেলেবদের সোশাল মিডিয়ার নানান ছবি এবং অনুরাগীদের মন্তব্যের জোয়ারে হেসেই খুন সকলে। এমনই কাইফের একটি ছবি নিয়েই যত শোরগোলের সূচনা। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে এক সুন্দর স্মৃতি ক্যামেরা-বন্দি করেই ইনস্টায় শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘অসাধারণ ব্যক্তির সঙ্গে আনন্দদায়ক কথোপকথন।’

যথারীতি  মজাদার মন্তব্যের শেষ নেই তাতে। তবে এক অনুরাগীর নিদারুণ মন্তব্যে মুখ লোকানোর জায়গা খুঁজে পাচ্ছিলেন না কাইফ। সেই অনুরাগীর বক্তব্য, ‘ঐশ্বর্য ম্যাম খেয়াল রাখবেন ইনি ফিল্ডিং বেশ ভালই করেন।’ 

কোন প্রসঙ্গে এবং কী কৌশল ভিত্তিতে এই মন্তব্য সেটি বোঝবার পরেই একপ্রকার লজ্জায় পড়ে যান কাইফ । মাথা নিচু করে মুখ লুকিয়ে নেন তিনি। তার সঙ্গেই উপস্থিত সকল দর্শকরা ফেটে পড়েন হাসিতে। 

শোতে উঠে আসে নানান মজার তথ্য। ক্রিকেটারদের প্রেমের গল্প থেকে ময়দানে দাপিয়ে বেড়ানোর দিনযাপন। সব মিলিয়ে জমজমাট এই পর্বের কপিল শর্মা-শো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cricketer kaif embarrassed over name of aishwariya rai bacchhan fan on point

Next Story
‘বিয়ে করছি’, নিজমুখেই স্বীকার করলেন ঋতাভরী চক্রবর্তী, পাত্রটি কে জানেন?
Show comments