scorecardresearch

বড় খবর

ক্রিসক্রস: পাঁচ টলিকন্যাকে নিয়ে পর্দায় বিরসা দাশগুপ্ত

পাঁচটি মেয়ের জীবনকাহিনি একটি ছবিতে বুনেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। কখনও লড়াই, কখনও আপোস- সব মিলিয়ে মুক্তি পেল ‘ক্রিসক্রস’ ছবির টিজার।

crisscross
পাঁচটি মেয়ের জীবনকাহিনি একটি ছবিতে বুনেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত

পাঁচজন প্রথম সারির অভিনেত্রী। তাও আবার একটা ছবিতে। টলিউডে সচরাচর এমনটা দেখা যায় না। তবে পরিচালক বিরসা দাশগুপ্তের ছবি ক্রিসক্রসে এমনটাই হচ্ছে। পাঁচটি মেয়ের জীবনকাহিনি একটি ছবিতে বুনেছেন পরিচালক। কখনও লড়াই, কখনও আপোস! সব মিলিয়ে মুক্তি পেল ‘ক্রিসক্রস’ ছবির টিজার।

স্বাধীনচেতা সাংবাদিক ইরা থাকে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে। সুজি আবার সিঙ্গেল মাদার, তবে আরও একটা গুণ আছে। দারুণ ছবি আঁকে সে। মেহেরের আকাঙ্খা অভিনেত্রী হওয়ার। তার জন্য পরিশ্রম করতে ক্লান্ত হয় না কখনও। উত্তর কলকাতার গৃহবধু রূপা, আর খোলামেলা, নিজের মনের সাথে চলা ব্লগার উর্না। আর মিস সেনের জীবনে সব থেকেও বড্ড একলা সে। এই পাঁচ ধরনের চরিত্রকে এক সুতোতেই গেঁথেছেন বিরসা।

আরও পড়ুন, সিঙ্গল স্ক্রিনের সোনালি দিন আজও ভোলেননি এই তারকারা

ছবিতে ইরার ভূমিকায় মিমি চক্রবর্তী, সুজি-প্রিয়াঙ্কা সরকার, মেহেরের চরিত্রে দেখা যাবে নুসরত জাহানকে। রূপার চরিত্রে সোহিনী সরকার। ‘ক্রিসক্রস’ ছবিতে মিস সেন কিন্তু জয়া আহসান। গতবছর পুজোর আগেই মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্তর ‘সব ভূতুড়ে’, আর এবার অগাস্টে বড়পর্দায় আসছে ‘ক্রিসক্রস’। স্মরনজিৎ চক্রবর্তীর উপন্যাস অবলম্বনে এই ছবি। ছবিতে এই পাঁচজন ছাড়াও দেখা যাবে উর্না চরিত্রে ঋদ্ধিমা ঘোষ, অর্জুন চক্রবর্তী, অম্বরিশ ভট্টাচার্য ও আরও অনেকে। আগামী ১০ অগাস্ট মুক্তি পাচ্ছে ক্রিসক্রস।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Crisscross teaser released bengali birsha dasgupta mimi