বড় খবর

চক্রান্ত করে আরিয়ানদের ফাঁসিয়েছে বিজেপি! বিস্ফোরক দাবি নবাব মালিকের

ওয়াংখেড়েকে বোড়ে বানিয়ে বিজেপিই চক্রান্ত করে মাদক কাণ্ডে আরিয়ানদের ফাঁসিয়েছে বলে বিস্ফোরক দাবি করলেন মহারাষ্ট্রের মন্ত্রী।

Aryan Khan is not first-time consumer, NCB tells court
আদালতে আরিয়ান খান। এক্সপ্রেস ফাইল ছবি

মুম্বইয়ের প্রমোদতরীতে মাদক কাণ্ডে একের পর এক তোপ দেগে চলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এনসিপি নেতার নিশানায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে। ওয়াংখেড়েই যাত্রী সেজে ২ অক্টোবর কর্ডেলিয়া প্রমোদতরীতে হানা দিয়ে পাকড়াও করেন শাহরুখ-পুত্র আরিয়ান খান-সহ বেশ কয়েকজনকে। বৃহস্পতিবার হাইকোর্টে জামিন হয়েছে আরিয়ানের। কিন্তু ওয়াংখেড়েকে তোপ দাগতে ছাড়ছেন না মালিক।

শুক্রবার মন্ত্রীর নয়া আক্রমণ, গোটা মাদক কাণ্ড বিজেপির ষড়যন্ত্র। ওয়াংখেড়েকে বোড়ে বানিয়ে বিজেপিই চক্রান্ত করে মাদক কাণ্ডে আরিয়ানদের ফাঁসিয়েছে বলে বিস্ফোরক দাবি করলেন মহারাষ্ট্রের মন্ত্রী। মহারাষ্ট্র এবং এই রাজ্যের মানুষ ও বলিউডের ভাবমূর্তিকে নষ্ট করতেই বিজেপি চক্রান্ত করে এসব করেছে বলে দাবি তাঁর। তিনি বলেছেন, “আমি বার বার বলছি, মহারাষ্ট্র এবং এই রাজ্যের মানুষকে ছোট করতেই ওয়াংখেড়ের মাধ্যমে পুরো চক্রান্ত করেছে বিজেপি।”

মালিকের দাবি, এই চক্রান্ত শুরু হয়েছিল গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে এনসিবি গ্রেফতার করার মধ্যে দিয়ে। মালিক বলেছেন, “ওরা বলিউডের সুনাম নষ্ট করে ফিল্ম ইন্ডাস্ট্রিকে মুম্বই থেকে উত্তরপ্রদেশে নিয়ে যেতে চায়।” প্রসঙ্গত, যোগী আদিত্যনাথ নয়ডাতে ফিল্ম সিটি তৈরি করার জেরে নাম না করে কটাক্ষ করেছেন মালিক।

আরও পড়ুন ‘একজন বাবা হিসেবে স্বস্তি পেলাম’, আরিয়ানের জামিনে শাহরুখের পাশে মাধবন

মন্ত্রী বার বার বলেছেন, প্রমোদতরীতে মাদক কাণ্ড ভুয়ো এবং ওয়াংখেড়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। এমনকি বেআইনি ভাবে ফোনে আড়িপাতা থেকে শুরু করে জাল নথি দিয়ে চাকরি পাওয়ার অভিযোগও করেছেন মন্ত্রী। এদিকে, গতকাল সমীরের বোন ইয়াসমিন ওয়াংখেড়ে মন্ত্রীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন। মালিকের বিরুদ্ধে এফআইআর দায়েরের জন্য পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ইয়াসমিন। তাঁর অভিযোগ, মালিক তাঁর এবং পরিবারের মানসম্মান নষ্ট করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cruise drug case a bjp conspiracy via wankhede nawab malik

Next Story
হাসপাতালে ভর্তি রজনীকান্তRajinikanth, Rajinikanth hospitalized, রজনীকান্ত, হাসপাতালে রজনীকান্ত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com