বড় খবর

‘ইয়াস’-এর তাণ্ডব কম হওয়ায় CESC’র ক্ষতি হল, ভুয়ো বিল ধরাতে পারবে না! ‘খোঁচা’ ভাস্বরের

অভিনেতা ভাস্বরের পোস্ট দেখে মজেছেন নেটিজেনরাও। শোরগোল নেটদুনিয়ায়।

Bhaswar Chatterjee, tollywood
অস্ত্রোপচার হল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের

উপকূলবর্তী অঞ্চলে ক্ষতি হলেও কলকাতায় তেমন একটা দাপট দেখাতে পারেনি সাইক্লোন ‘ইয়াস’ (Yaas)। শহরবাসী স্বস্তির নিশ্বাস ফেলেছে বটে, কিন্তু ঝড়-ঝঞ্ঝায় সেরকম ক্ষতি না হওয়ায় কি CESC’র তাতে ক্ষতি হল? অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের (Bhaswar Chatterjee) পোস্ট তো সেদিকেই ঈঙ্গিত করছে।

বিদ্যুৎ সরবরাহকারী সংস্থাকে খানিক বিদ্রুপ করেই ফেসবুকে একটি পোস্ট করেছেন ভাস্বর। তাঁর মন্তব্য, ইয়াস এর তাণ্ডব কলকাতায় কম হওয়াতে সবথেকে বেশি ক্ষতি হল CESC’র। বেচারা ভুয়ো বিল কী করে ধরাবে তাই ভাবছে।” আসলে গতবার লকডাউনের সময় আমফানের ভয়াবহ স্মৃতি নেটিজেনদের মনে এখনও টাটকা। প্রায় চার-পাঁচ দিন শহরের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বিপর্যয় চলেছিল। উপরন্তু মাসের শেষে মোটা বিল দেখে আঁতকে উঠেথিলেন গ্রাহকরাও। সেই তালিকায় সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও রয়েছেন। অনেকাংশেই জনরোষের শিকার হয়েছিল বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা। এমনকী বিক্ষোভ প্রদর্শনও করেছিলেন অনেকে CESC অফিসের সামনে।

গ্রাহকদের অভিযোগ, আমফান-পরবর্তী সময়ে এই বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা অনেকাংশেই ভূতূড়ে বিল পাঠিয়েছিল। যার সঙ্গে গ্রাহকদের বিদ্যুৎ ব্যবহারের কোনও সামঞ্জস্য নেই বলেই অভিযোগ। অভিনেতা ভাস্বরের পোস্ট দেখার পর সেই স্মৃতিই আপাতত তাড়া করে বেড়াচ্ছে নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন
https://t.me/iebangla

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cyclone yaas actor bhaswar chatterjees cryptic post slams cesc

Next Story
‘ফসিলস ফোর্স’ এবার ‘ইয়াস’ বিধ্বস্ত এলাকাতেও পরিষেবা দিচ্ছে, মানবিক উদ্যোগ রূপমেরrupam
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com