বড় খবর

Ankush-Oindrila: ‘মানবিক উদ্যোগ’, সুন্দরবনের ১৫০০ পরিবারের পাশে অঙ্কুশ-ঐন্দ্রিলা

এই উদ্যোগে হাত বাড়িয়েছেন বন্ধু অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ও।

ankush hazra, Oindrila Sen, Tollywood

Yaas Effected Sundarban: কলকাতার বুকে সাইক্লোন ‘ইয়াস’ (Yaas) তেমন তাণ্ডব চালাতে না পারলেও উপকূলবর্তী অঞ্চলগুলিকে প্রায় লণ্ডভণ্ড করে দিয়ে গিয়েছে। বিশেষ করে মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগণার বেশ কিছু অঞ্চলে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কারও বা বাড়ির চাল উড়েছে, নোনা জল ঢুকে ক্ষতি হয়েছে ঘর-বাড়ি, চাষের জমির, কোথাও বা বৈদ্যুতিন পরিষেবা বিচ্ছিন্ন। জলের তোড়ে ভেসে চলেছে বাড়ির জিনিসপত্র। ভিটে-মাটি খুইয়েছেন বহু মানুষ। বিশেষ করে আরও খারাপ পরিস্থিতি সুন্দরবনে। বাস্তুহারা সেই মানুষগুলোর মাথা গোঁজার ঠাঁই তো দূর অস্ত, একবেলার অন্নসংস্থান করাও দায় হয়ে উঠেছে। এমতাবস্থাতেই সেই দুস্থ মানুষগুলির পাশে থাকতে প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush Hazra, Oindrila Sen)। সঙ্গে অবশ্য হাত মিলিয়েছেন তাঁদের বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়ও (Vikram Chatterjee)।

[আরও পড়ুন: ‘নারীসুরক্ষা নিয়েও রাজনীতি করছেন’! অগ্নিমিত্রাকে ‘তোপ’ নুসরতের]

তারকা-জুটির টিম ‘সঙ্কল্প’র মাধ্যমে ‘ইয়াস’ বিধ্বস্ত সুন্দরবনে পৌঁছে গিয়েছে ত্রাণ। চাল, ডাল, আলু, পাণীয় জল-সহ বিবিধ অত্যাবশকীয় পণ্য বিলি করা হয়েছে দুর্গতদেরকে। অঙ্কুশ-ঐন্দ্রিলা, বিক্রমের তরফে প্রায় ১৫০০টি দুস্থ পরিবার ত্রাণ পেল সোমবার। এই উদ্যোগের সঙ্গে যুক্ত থাকতে পেরে অঙ্কুশ যে বেজায় খুশি, নিজে টুইট করেই জানিয়েছেন সেকথা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cyclone yaas ankush oindrila extends help to yaas effected sundarbans people

Next Story
Nusrat Jahan-Agnimitra Paul: ‘নারীসুরক্ষা নিয়েও রাজনীতি করছেন’! অগ্নিমিত্রাকে ‘তোপ’ নুসরতেরnusrat jahan, Agnimitra paul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com