Damaged: ভারতে প্রথম মহিলা সিরিয়াল কিলার নিয়ে সিরিজ

হিন্দি কিংবা মারাঠি ছবিতে বিভিন্ন চরিত্রে দেখেছেন অম্রুতা খানভিলকরকে। তবে এতদিনের তার সমস্ত অভিনীত চরিত্রের থেকে আলাদা এই সিরিজের লোভিনা।

By: Mumbai  Updated: June 19, 2018, 05:37:45 PM

একই ধরনের বিষয়ের ওপর সিরিজ বা ছবি দেখতে দেখতে একঘেয়েমি এসে যাওয়াটা স্বাভাবিক। তবে হাঙ্গামা প্লের নতুন সিরিজ সেই বোরডাম কাটাতে পারে। সম্প্রতি মুক্তি পেল হাঙ্গামার প্রথম অরিজিনাল সিরিজ, ড্যামেজড। শুধুমাত্র সাইকোলজিক্যাল ক্রাইম ড্রামা নয়, এই ধারা নিয়ে ভারতে খুব একটা কাজ হয়নি। এই প্রথমবার কোনও মহিলা চরিত্রকে দেখা যাবে সিরিয়াল কিলারের ভূমিকায়। তাছাড়াও কী কী কারণে দেখবেন এই সিরিজ?

অসাধারণ প্লট

ওয়েব টেরিটরিতে নিজের সক্ত জায়গা করে নেবে ‘ড্যামেজড’। দেখা যাবে খুনের রহস্যের উদঘাটনে কীভাবে নাকানিচোবানি খেতে হয় সমগ্র পুলিশ বিভাগকে। শুধু তাই নয়, যেখান থেকে গল্প শেষ হওয়ার কথা, ‘ড্যামেজড’ ঠিক সেখান থেকেই শুরু। লোভিনা একজন সাধারণ মানুষ, যাকে ভালোবাসা যায়। একরম মনে হওয়ার পরের মূহুর্তেই পরিকল্পিত মার্ডারের দৃশ্য ভাবতে বাধ্য করবে, ডাল মে কুছ কালা তো হ্যায়। তবে এই সিরিজের সবচেয়ে মজার বিষয় এখানে কোন চরিত্রই পারফেক্ট নয়, প্রত্যেকের মধ্যেই ভাল-খারাপ রয়েছে। এমনকি পুলিশও তার উর্দ্ধে নয়। তবে দর্শক কোন পক্ষ নিলেই মুশকিল।

উদাহরণযোগ্য অভিনয়

হিন্দি কিংবা মারাঠি ছবিতে বিভিন্ন চরিত্রে দেখেছেন অম্রুতা খানভিলকরকে। তবে এতদিনের তার সমস্ত অভিনীত চরিত্রের থেকে আলাদা এই সিরিজের লোভিনা। অনেকটা চ্যালেঞ্জ নিয়েই কাজ করেছেন হয়তো তিনি, কিন্তু সিরিজটা পুরোটা দেখার পর তাঁর থেকে ভাল কাউকে খুঁজে বের করতে বেগ পেতে হবে। চ্যালেঞ্জটা নিয়েছেন অমিত শিয়ালও। খুনের রহস্যের কিনারা করতে পুলিশ কতদূর যেতে পারে তার আভাস দেবে এই চরিত্র।

ওয়েব কনটেন্টে অভিনবত্ব আনল ‘ড্যামেজড’

পরিচালনা ও বাস্তবায়ন

আরম্ভ মোহন সিং এই সিরিজের পরিচালক। পুরো সিরিজটায় আমি চোখ ফেরাতে পারবেন না। এতটাই টানটান প্রত্যেকটা শট। ডিজিটাল মিডিয়ামে এরকম দৃঢ় অথচ নান্দনিক পরিভাষা খুব কম থাকে।

এগুলোই নয়, আরও অনেক কারণে দেখা যায় ড্যামেজড সিরিজটি। শুধু ট্রেলারের ঝলকই আপনাকে এই সিরিজ দেখার দিকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে সক্ষম। এই সিরিজ দেখা যাচ্ছে হাঙ্গামা প্লেতে। Watch by clicking here.

হাঙ্গামার ওয়েব সিরিজে এবার মহিলা সিরিয়াল কিলার

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Damaged indias first show about female serial killer bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং