scorecardresearch

বড় খবর

‘ডান্স দিওয়ানে সিজন থ্রি’! অডিশনের ভিডিও পাঠানোর আহ্বান মাধুরীর

কালারস টিভি-র জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’-র সিজন থ্রি আসবে এবছর। সবকিছু স্বাভাবিক হলেই শুরু হয়ে যাবে এই রিয়্যালিটি শোয়ের শুটিংয়ের প্রস্তুতি। তাই এখন থেকেই শুরু হয়ে গেল অডিশন। যাঁরা অংশগ্রহণে ইচ্ছুক তাঁরা নিজেদের বাড়িতেই শুট করে পাঠাতে পারবেন অডিশন ক্লিপ। সম্প্রতি সেই কথাই জানালেন এই শোয়ের তারকা বিচারক মাধুরী দীক্ষিত। এই রিয়্যালিটি শোয়ের […]

‘ডান্স দিওয়ানে সিজন থ্রি’! অডিশনের ভিডিও পাঠানোর আহ্বান মাধুরীর
মাধুরী দীক্ষিতের ছবি ডান্স দিওয়ানে থ্রি-র প্রোমো থেকে।
কালারস টিভি-র জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’-র সিজন থ্রি আসবে এবছর। সবকিছু স্বাভাবিক হলেই শুরু হয়ে যাবে এই রিয়্যালিটি শোয়ের শুটিংয়ের প্রস্তুতি। তাই এখন থেকেই শুরু হয়ে গেল অডিশন। যাঁরা অংশগ্রহণে ইচ্ছুক তাঁরা নিজেদের বাড়িতেই শুট করে পাঠাতে পারবেন অডিশন ক্লিপ। সম্প্রতি সেই কথাই জানালেন এই শোয়ের তারকা বিচারক মাধুরী দীক্ষিত।

এই রিয়্যালিটি শোয়ের বিগত দুটি সিজনই অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। অবশ্য স্বয়ং মাধুরী যে শোয়ের প্রধান বিচারকের আসনে থাকেন, সেই শো জনপ্রিয় হবে সেটাই স্বাভাবিক। লকডাউনে বাড়িতে বসেই নিজস্ব ক্যামেরায় তিনি শুট করেছেন নতুন সিজন নিয়ে তাঁর ভিডিও বার্তা।

আরও পড়ুন: অনলাইন লুডো থেকে মিডল ক্লাস টেস্ট! রইল ৫টি কমেডি ভিডিও

শশাঙ্ক খৈতান, সুরেশ কালিয়া ও মাধুরী দীক্ষিত এই শোয়ের তিন বিচারক। আগের সিজনে হোস্ট-এর ভূমিকায় ছিলেন জনপ্রিয় টিভি-তারকা অর্জুন বিজলানি। সিজন থ্রি-তেও অর্জুনকেই দেখা যাবে হোস্টের ভূমিকায়, এমনটাই জানা গিয়েছে।

এই শোয়ের অডিশনের জন্য প্রথমে রেকর্ড করতে হবে নাচের পারফরম্যান্সের একটি ভিডিও। ভারতীয় শাস্ত্রীয় নৃত্যকলা হোক অথবা বলিউড, ইচ্ছামতো যে কোনও পারফরম্যান্সই অডিশনের জন্য বিচার্য হবে। এর পরে দুভাবে অডিশন ভিডিওটি পাঠাতে পারেন উৎসাহীরা। প্রথমত, নীচের প্রোমোটিতে দেওয়া ইমেল আইডি-তে মেল করতে পারেন। তা ছাড়া, কালারস টিভি-র সোশাল মিডিয়া পেজের যে পোস্টটি নীচে দেখা যাচ্ছে, সেখানেই রয়েছে একটি লিঙ্ক যেখানে ক্লিক করে ইউজাররা অডিশন ক্লিপ আপলোড করতে পারেন সরাসরি।

মাধুরীর বার্তা ও অডিশনের খুঁটিনাটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে–

 

বলা বাহুল্য, সারা দেশ থেকেই প্রচুর এন্ট্রি আসবে। সেখান থেকে কয়েকটি স্ক্রিনিংয়ের মাধ্যমে প্রস্তুত করা হবে একটি তালিকা যাঁরা প্রতিযোগী হিসেবে অংশ নেবেন এই রিয়্যালিটি শোয়ের নতুন সিজনে। তবে বার বার নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে সামগ্রিকভাবে শুটিংয়ের উপর নিষেধাজ্ঞা উঠলে, সব কিছু স্বাভাবিক হলে, তবেই শুরু হবে এই শো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dance deewane 3 audition starts virtually madhuri dixit nene asks aspirants to upload videos