অনুরাগের ছোঁয়ায় এবার দঙ্গলের গীতা

দঙ্গল গার্ল ফতিমা সানা শেইখ বর্তমানে ব্যস্ত অনুরাগ বসুর ছবির কারণে। এই ছবি মুক্তি পেতে চলেছে ৬ সেপ্টেম্বর। ছবিতে ফতিমা ছাড়াও রয়েছে সানিয়া মালহোত্রা, আদিত্য রায় কাপুর, অভিষেক বচ্চন ও পঙ্কজ ত্রিপাঠি।

By: Mumbai  Updated: March 23, 2019, 01:17:27 PM

‘ঠাগস অফ হিন্দুস্থান’, ‘দঙ্গলে’র মতো মোটা বাজেটের ছবি করার পর ফতিমা সানা শেইখ এবার জুটি বেঁধেছেন অনুরাগ বসুর সঙ্গে। তিনি জানিয়েছেন, অনুরাগ বসুর ছবির শুটিং করা খেলার মতোই, কাজের তুলনায় মজা বেশি করেছেন অভিনেত্রী। দঙ্গলে গীতা ফোগটের চরিত্রে মানানসই হতে রীতিমতো শরীরচর্চা করতে হয়েছিল ফতিমাকে। সেই তাঁকেই একেবারে তন্বী হতে হয়েছিল ঠাগস অফ হিন্দুস্থানের জন্য। অভিনেত্রী বলেছেন, অনুরাগের ছবি তৈরি ধরনটাই সম্পূর্ণ আলাদা।

”আমি দাদার সঙ্গে যখন দেখা করতে যাই, উনি আমাকে গল্পটা শোনান। আমি জিজ্ঞেস করেছিলাম, ছবিতে আমাকে কী করতে হবে? দাদা বলেছিলেন, তুমি শুধু সেটে চলে এস, আমরা কাজটা করে নেব”। এরপর যখন ফ্লোরে যাই, বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং প্রত্যেকদিন নতুন নতুন ভাবনা বেরিয়ে আসত, বললেন ফতিমা।

আরও পড়ুন, ‘নরেন্দ্র মোদী’ ছবিতে বিবেক ওবেরয়ের সংলাপেই মিমের ঝড়

পিটিআইকে অভিনেত্রী জানান, ”এটা ভিন্ন ধরণের কাজ ছিল। ‘দঙ্গল’ ও ‘ঠাগস অফ হিন্দুস্থানে’র জন্য তালিমের প্রয়োজন ছিল, প্রচুর পরিশ্রম করতে হয়েছিল। কিন্তু এখানে বিষয়টাই আলাদা। গম্ভীর কাজের জায়গার থেকে অনেক বেশি খেলার ময়দান ছিল এটা”। ২৭ বছরের অভিনেত্রী ছবিতে কাজ করছেন রাজকুমার রাওয়ের বিপরীতে। । এই ছবি মুক্তি পেতে চলেছে ৬ সেপ্টেম্বর। ছবিতে ফতিমা ছাড়াও রয়েছে সানিয়া মালহোত্রা, আদিত্য রায় কাপুর, অভিষেক বচ্চন ও পঙ্কজ ত্রিপাঠি।

রাজকুমার রাওয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও দারুণ বলে জানিয়েছেন ফতিমা। ”ভীষণ মজা করেছি। আই লাভ দ্য টিম এবং প্রত্যেকদিন ভাল সময় কাটিয়েছি। রাজকুমার অত্যন্ত ভাল কাজ করেছে। ও তো এই প্রজন্মের একজন ভাল অভিনেতা। ওঁর পথ চলাও উদ্বুদ্ধ করে আমায়”,বললেন ফতিমা। এর আগে অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফের মতো হেভি ওয়েট তারকাদের সঙ্গে কাজ করেছেন ফতিমা। সামনে সইফ আলি খানের সঙ্গে হরর কমেডি ‘ভূত পুলিশ’ ছবিতে অভিনয় করছেন দঙ্গল গার্ল। আগস্টে ফ্লোরে যাবে এই ছবি।

Read the full story in English 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dangal girl fatima sana shaikh is currently working on anurag basus film85701

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement