scorecardresearch

বড় খবর

মুখ্যমন্ত্রী হয়েও জেলে! অশিক্ষিত দুর্নীতিবাজ নেতাদের টোকা অভিষেক বচ্চনের, দেখুন

সায় দিয়ে অমিতাভ কী বললেন? দেখুন।

Dasvi trailer, Dasvi, Abhishek Bachchan, দশভি ট্রেলার, দশভি, অভিষেক বচ্চন, ইয়ামি গৌতম, নিমরত কৌর, অমিতাভ বচ্চন, bengali news today
'দশভি' ট্রেলারে অভিষেক বচ্চন

মুখ্যমন্ত্রী হয়েও দুর্নীতির দায়ে কিনা জেলে! সেই অষ্টম শ্রেণী পাশ মুখ্যমন্ত্রীকে এদিকে জেলে প্রতিটা পদে পদে নাস্তানাবুদ করে ছাড়েন জেলার। হঠাৎই একদিন ডাকসাইটে মহিলা জেলারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। কথায় কথায় জেলার তাঁকে অশিক্ষিত-নিরক্ষর বলে অপমান করেন। এরপরই মুখ্যমন্ত্রীর জেদ চাপে যে জেলে বসেই তিনি তাঁর দীর্ঘদিনের ইচ্ছেপূরণ করবেন। দশম শ্রেণীর পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দেখাবেন। শুরু হয় জেলের টিমটিমে আলোতে বসেই পড়াশোনা। তারপর? বাকিটা বলবে অভিষেক বচ্চনের নয়া সিনেমা ‘দশভি’।

বুধবার ট্রেলার প্রকাশ্যে আসার পরই শোরগোল নেটদুনিয়ায়। দুনীর্তির দায়ে জেল খাটা মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিষেক বচ্চন। যার নাম গঙ্গারাম চৌধুরি। ট্রেলারেই দেখা গেল যে, গ্রেফতার হলেও গঙ্গারামের অহংকার বিন্দুমাত্র কমেনি। জেলে আর পাঁচজন আসামীর সঙ্গে ওঠাবসা করলেও হাবভাবে তিনি এখনও নিজেকে বিত্তশালী মুখ্যমন্ত্রী ভাবেন। আর তাঁর সেই দম্ভকে গুঁড়িয়ে দিতেই ময়দানে নামেন সেখানকার নয়া জেলার। ডাকসাইটে মহিলা। আইপিএস অফিসার জ্যোতি দেসওয়াল। যে ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি গৌতম।

তবে ট্যুইস্ট এখানেই শেষ নয়। গঙ্গারামের স্ত্রী বিমলা দেবীও কম যান না। স্বামীর অনুপস্থিতিতে তিনিই মুখ্যমন্ত্রীর গদিতে বসে রাজপাট সামলোর দায়িত্ব নেন। এদিকে স্বামী গঙ্গারাম যখন জেলে বসে দশম শ্রেণীর পরীক্ষায় পাশ করার জন্য আদা-জল খেয়ে লেগেছেন। তখন মাসখানেকের মধ্যেই স্ত্রী বিমলা মুখ্যমন্ত্রীর আসনে, আদব-কায়দায় অভ্যস্ত হয়ে পড়েছেন। যার জন্য স্বামীকেও তোয়াক্কা করেনা না তিনি। একপ্রকার জেলে গিয়েই ছলে-বলে, কৌশলে কথাটা পারতে চান। এদিকে গঙ্গারামের জেদ, জেলার জ্যোতিকে তিনি চ্যালেঞ্জ ছুঁড়েছেন, দশম শ্রেণীর পরীক্ষায় উতরাতে না পারলে ফের মুখ্যমন্ত্রীর আসনে বসবেন না তিনি! গঙ্গারাম ওরফে অভিষক কি পারবে সেই স্বপ্নপূরণ করতে? বাকি গল্প জানতে হলে নেটফ্লিক্সের প্ল্যাটফর্মের পর্দায়।

[আরও পড়ুন: বাতাসে বারুদের গন্ধ! বন্দুকের নলে প্রেম… আসছে বিরসার ‘হাওয়া বন্দুক’]

আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ‘দশভি’। সিনেমার পরিচালকের আসনে তুষার জালোটা। আর জিও স্টুডিওর সঙ্গে যৌথ উদ্যোগে প্রযোজনায় রয়েছেন দীনেশ বিজন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dasvi trailer abhishek bachchan seen as corrupt cm